raj chakrabarty movie image

ব্যুরো নিউজ,১১ সেপ্টেম্বর :পুজোয় মুক্তির জন্য রাজ চক্রবর্তীর নতুন ছবি ‘সন্তান’ নিয়ে বেশ উৎসাহ দেখা দিয়েছিল। ছবির প্রধান আকর্ষণ হিসেবে ছিলেন মিঠুন চক্রবর্তী এবং প্রযোজনায় ছিল এসভিএফ। তবে, সম্প্রতি জানা গেছে যে, এই ছবিটি পুজোয় মুক্তি পাচ্ছে না। এটি গত কুড়ি বছরের মধ্যে প্রথমবার, যখন এসভিএফ-এর কোনও ছবি পুজোর সময় মুক্তি পাচ্ছে না। ‘বাবলি’-এর পর ‘সন্তান’ ছবিটি নিয়ে পরিচালক রাজ চক্রবর্তী বিশেষ আশাবাদী ছিলেন। সংবাদ মাধমের এক সাক্ষাৎকারে পরিচালক রাজ চক্রবর্তী নিজেই জানিয়েছেন যে, ছবির মুক্তি পিছিয়ে যাচ্ছে।

হাজার হাজার শিশু বাঁচিয়েছে নরেন্দ্র মোদির স্বচ্ছ ভারত মিশন

পরিচালক রাজের বক্তব্য

অস্ট্রেলিয়ান মানসিকতার সঙ্গে মিল আছে বিরাটের,বললেন স্মিথ

বিগত এক দশক ধরে বাংলা বিনোদন জগতে পুজোর সময় প্রযোজনা সংস্থার ছবি মুক্তি পাওয়ার ঘটনা বিরল নয়। তবে এবারের পুজোয় এসভিএফ-এর জন্য ছবির পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছিল পরিচালক রাহুল মুখোপাধ্যায়কে। প্রথমে পরিচালকের সাথে টেকনিশিয়ানদের মতবিরোধ এবং পরে বিভিন্ন কারণে ছবির কাজ স্থগিত হয়ে যায়। এই পরিস্থিতিতে দুই নতুন পরিচালকের নাম উঠে আসে তথা সৃজিত মুখোপাধ্যায় এবং রাজ চক্রবর্তী। সৃজিত মুখোপাধ্যায় ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ ছবিটি পরিচালনা করেছেন, কিন্তু এবার পুজোয় তাঁর অন্য ছবি ‘টেক্কা’ মুক্তি পাবে জানা যায়। ‘টেক্কা’-র প্রযোজনার দায়িত্বে নিসপাল সিংহ রানে ও  দেব আছেন।

২০২৪ সালের প্রথম ১০৩ দিনে মোট ৪৭ টি বাঘ হারিয়েছে ভারত

‘সন্তান’ ছবির শুটিং সম্পন্ন হলেও, ডাবিং এখনও হয়নি। এর পাশাপাশি, রাজ্য জুড়ে আরজি কর-কাণ্ডের প্রতিবাদও চলছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উৎসবের আমন্ত্রণ সত্ত্বেও, পরিস্থিতি যে এতটাই অস্থির, তা দেখে মনে হচ্ছে ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে। যদিও এ বিষয়ে নির্দিষ্ট কোনও তথ্য এখনও জানা যায়নি।এই পরিস্থিতিতে মিঠুন চক্রবর্তী অভিনীত অন্য একটি ছবি, ‘শাস্ত্রী’, পুজোয় মুক্তি পাচ্ছে। ফলে, একই সময়ে দু’টি ছবি মুক্তির সম্ভাবনা থাকলেও, বর্তমান পরিস্থিতিতে তা সম্ভব হবে না বলে জানিয়েছে টলিপাড়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর