Pushpa 2 The Rule Couple

শর্মিলা চন্দ্র, ৩ জুন  : ‘পুষ্পা ২’ র মুক্তির অপেক্ষায় রয়েছেন দর্শকরা। সিনেমাটি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ইতিমধ্যে নায়ক নায়িকার ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে পাশাপাশি দুটি গানও প্রকাশিত হয়েছে। গান দুটি দর্শকদের বেশ ভালই মনে ধরেছে। এরই মধ্যে দর্শকদের আগ্রহ বাড়াতে আরো একটি নতুন পোস্টার লঞ্চ করলেন ছবি নির্মাতারা।

গরমের দিনে পোশাক নির্বাচনে প্রয়োজন বাড়তি নজর

নতুন পোস্টার ঘিরে দর্শকদের উন্মাদনা তুঙ্গে

সোশ্যাল মিডিয়ায় সিনেমাটির নতুন একটি পোস্টার শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘পুষ্পা রাজ শাসনের মাত্র ৭৫ দিন বাকি। ’নতুন পোস্টারে, পুষ্পাকে লুঙ্গি পরা অবস্থায় কাঁধে রাইফেল নিয়ে দেখা গেছে।

এর আগে সিনেমার দ্বিতীয় গানটি ছয়টি ভিন্ন ভাষায় মুক্তি পেয়েছিল। যেমন- তেলুগু, হিন্দি, তামিল, কন্নড়, মালয়ালম এবং বাংলা। সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল ৬টি ভাষায় গান গেয়েছেন।

তাঁর গাওয়া গানটির আকর্ষণীয় সুরে মন মজেছে সকলের। সুরকার দেবী শ্রী প্রসাদ (ডিএসপি), যাকে মাস্টার অফ ম্যাজিক বলা হয়, এই নতুন পার্ট ‘পুষ্পা ২ : দ্য রু ‘-এ হইহই ফেলে দিয়েছেন দর্শকমনে।

আগামী ১৫ আগস্ট মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা ২’। সুকুমার পরিচালিত এবং মিথ্রি মুভি মেকার্স প্রযোজিত এই সিনেমা ঘিরে দিন দিন দর্শকদের উন্মাদনা বাড়ছে। আল্লু অর্জুন, রাশ্মিকা মান্দান্না, ফাহাদ ফাসিলসহ একাধিক তারকার অভিনীত এই সিনেমা দর্শকদের মন জয় করতে সফল হবে বলেই মনে করছেন পরিচালক, প্রযোজক থেকে শুরু করে কলাকুশলীরাও।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর