priyanka chopra photo

ব্যুরো নিউজ,২৪ আগস্ট:বলিউডের এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হল প্রিয়াঙ্কা চোপড়া। তার বিয়ের পর থেকেই বলিউডের সঙ্গে নিজের দূরত্ব বাড়াতে থাকে। কারণ প্রিয়াঙ্কা চোপড়া বিদেশে থাকেন বৈবাহিক সূত্রে। তিনি এখন হলিউডের বেশ কিছু প্রজেক্ট নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। গত শুক্রবার প্রিয়াঙ্কাকে অর্থাৎ দেশি গার্লকে  দেখা যায় মুম্বাইয়ের বিমানবন্দরে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ভক্তদের মনে প্রশ্ন জাগে যে বলিউডের সিনেমার কাজ শুরু করতে চলেছেন তিনি?

কলকাতার নাকাল ২ ঘণ্টার বৃষ্টিতে

বলিউড মাধ্যম সূত্রে খবর

আপনি কি কোষ্ঠকাঠিন্যের সমস্যায় ভুগছেন এই ফল থেকেই মিলবে মুক্তি

সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ল বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সেই ভিডিও। গত শুক্রবার কাকভোরে মুম্বইয়ের বিমানবন্দরে দেখা যায়। তার সঙ্গে দেখা গেল না স্বামী নিক জোনাস এবং ছোট্ট মেয়ে মালতী চোপড়া জোনাসকে। প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ভারতে এলেন সেই দিন রাতে। কিন্তু হঠাৎ দেশি গার্ল প্রিয়াঙ্কা ভারতে পাড়ি দিলেন কেন?

RG Kar case:’গলার টোন’ বুঝিয়ে দিয়েছিল ভয়ঙ্কর ষড়যন্ত্রের আঁচ, কেঁদে ফেললেন নির্যাতিতার মা

দিন দিন আরো সুন্দর হয়ে উঠছেন প্রিয়াঙ্কা চোপড়া সকলেই তাঁর প্রশংসা করছেন। বলিউড মাধ্যম সূত্রে খবর, প্রিয়াঙ্কা চোপড়া প্রযোজিত মারাঠি সিনেমা ‘পানি’র ট্রেলার লঞ্চ অনুষ্ঠানের জন্যই মুম্বইতে এসেছেন। ১৮ই অক্টোবর মুক্তি পেতে চলেছে ‘পানি’। বেশ কিছুদিন আগে তার ইনস্টাগ্রামের পেজ থেকে পোস্ট করেছিলেন পানি ছবির পোস্টার। ‘পানি’ সিনেমাটি পরিবেশ বিষয়ে বার্তা দেওয়ার জন্য জাতীয় পুরস্কার পেয়েছে।এরই মধ্যে হলিউডের অ্যাকশন ড্রামা ‘ব্লাফ’-এর শুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর