Prime Minister taunted Rahul Gandhi

পুস্পিতা বড়াল,২১ মার্চ: বিজেপি নেতৃত্বের আক্রমণের শিকার হলেন রাহুল গান্ধী দফায় দফায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নাম না করে রাহুলকে ব্যর্থ রাজনৈতিক নেতা হিসাবে প্রতিপন্ন করার চেষ্টা করলেন। অন্য দিকে, বিজেপি নির্বাচন কমিশনের দ্বারস্থ হল রাহুল গান্ধীর ‘শক্তি’-মন্তব্যে হিন্দু ধর্মাবলম্বী ও দেশের মহিলাদের ভাবাবেগ আহত হওয়ার অভিযোগে। বিজেপি কমিশনে দাবি তুলেছে,রাহুলকে শাস্তি দেওয়া হোক ও দেশের মানুষের কাছে ক্ষমা চাওয়ানো হোক।

হোলি বা দোল উৎসবে ক’দিন ছুটি পাবেন ব্যাঙ্ক কর্মীরা?

Advertisement of Hill 2 Ocean

বিজেপি কমিশনে দাবি তুলেছে,রাহুলকে শাস্তি দেওয়া হোক ও দেশের মানুষের কাছে ক্ষমা চাওয়ানো হোক

বাতিল হল প্রধানমন্ত্রীর ভুটান সফর! নেপথ্যে কোন কারণ?

সেই সঙ্গে মোদী আজ খোঁচা দিয়েছেন তৃণমূলকেও। কেন্দ্রীয় সংস্থার অপব্যবহারের অভিযোগ প্রসঙ্গে একটি বৈদ্যুতিন সংবাদমাধ্যমের অনুষ্ঠানে তিনি বলেন, ‘‘আগে লোকের মনে প্রশ্ন ছিল, কেন ইডি-সিবিআই ক্ষমতাবানদের বিরুদ্ধে পদক্ষেপ করে না? আর এখন ক্ষমতাবানেরা প্রশ্ন করেন, কেন ইডি-সিবিআই তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে? এরা ব্যবস্থা নিচ্ছে বলেই কংগ্রেস, তৃণমূল কংগ্রেসের মন্ত্রীদের ঘর থেকে টাকার পাহাড় উদ্ধার হচ্ছে।”

Prime Minister taunted Rahul Gandhi

প্রধানমন্ত্রী আজ সকালে ‘স্টার্ট আপ’ সংক্রান্ত একটি সরকারি অনুষ্ঠানে রাহুলের উদ্দেশে নাম না করে আক্রমণ শানিয়ে বলেন, ‘‘বহু ব্যক্তিই স্টার্ট আপ শুরু করার চেষ্টা করেন। রাজনীতিতেও অনেকে চেষ্টা করেন। কিন্তু তাঁদের (রাজনীতিকদের) সঙ্গে আপনাদের পার্থক্য হল, আপনারা ব্যর্থ হলে নতুন উদ্যোগের প্রশ্নে পরীক্ষানিরীক্ষা করে তবে এগোন।’’

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর