modi on Ram Mandir-Surya Tilak

পুস্পিতা বড়াল, ২১ মার্চ: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিদেশ সফর আচমকাই বাতিল হল। দুদিনের জন্য ভুটান সফরে যাওয়ার কথা ছিল তাঁর বৃহস্পতিবার থেকে। কিন্তু আচমকাই সেই সফর বাতিল হয়ে গেল। মোদি কবে যাবেন প্রতিবেশী দেশটিতে, সেই নিয়ে এখনও মেলেনি বিস্তারিত খবর। প্রসঙ্গত, কূটনৈতিক মহলে যথেষ্ট গুরুত্বপূর্ণ ছিল, ভুটানে চিনা চোখ রাঙানির মধ্যে সেদেশে মোদির সফর।

সব্যসাচীর বুকে বসেছে পেসমেকার, এখন কেমন আছেন ফেলুদা?

সম্ভবত লোকসভার আগে আর ভুটান সফরে যাওয়া হচ্ছে না মোদির

Advertisement of Hill 2 Ocean

প্রধানমন্ত্রীর ভুটান সফর কেন হঠাৎ বাতিল হল? এই প্রসঙ্গে বিদেশ মন্ত্রকের তরফে বিবৃতি দিয়ে বলা হয়, মোদির ভুটান সফর বাতিল করা হচ্ছে আচমকা আবহাওয়ার অবনতির কারণে। কারণ গত কয়েকদিন ধরেই প্রবল বৃষ্টি হচ্ছে পারো বিমানবন্দর এলাকায়। তাই প্রধানমন্ত্রীর সফর আপাতত স্থগিত বৃহস্পতিবার থেকে। মোদি কবে প্রতিবেশী দেশে যাবেন, সেই দিনক্ষণ চূড়ান্ত করতে দুই দেশের আধিকারিকদের মধ্যে আপাতত চলছে আলোচনা।

Canceled Prime Minister's visit to Bhutan! Any reason behind?

সন্দেশখালি ইস্যুতে সিবিআইকে নিশানা অভিষেকের

ভুটান কার্যত সেজে উঠেছিল মোদি সফর ঘিরে। পথের ধারে বিশেষ পোস্টারও লাগানো হয় মোদিকে স্বাগত জানাতে। লোকসভা নির্বাচনের আগে নিজের দ্বিতীয় দফায় সম্ভবত মোদির শেষ বিদেশ সফর এটাই ছিল। উল্লেখ্য, ভুটানের প্রধানমন্ত্রী শেরিং তোবগে গত সপ্তাহেই ভার‍ত সফরে এসেছিলেন। নির্বাচনের জয়ের পর তাঁর প্রথম ভারত সফর ছিল সেটাই।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর