prashant kishore

লাবনী চৌধুরী, ২৪ মে : দিন কয়েক আগেই লোকসভা নির্বাচনে মোদীর সুরে সুর মেলাতে শোনা গিয়েছিল ভোটকুশলী প্রশান্ত কিশোরকে। নরেন্দ্র মোদীর নেতৃত্বে কেমন ফল করতে পারে বিজেপি, তারই পূর্বাভাস দিলেন ভোটকুশলী প্রশান্ত কিশোর। তাঁকে বলতে শোনা  যায়, বিজেপির নেতৃত্বাধীন এনডিএ এবারের লোকসভা ভোটেও নিরঙ্কুশ জয় পাবে। প্রসঙ্গত ২০১৯ -এর নির্বাচনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে বিজেপি ৩০৩টি আসনে জিতেছিল। আর এবারও তেমনই আসন সংখ্যা থাকবে। এমনকি, ৩০৩ ছাড়িয়েও যেতে পারে। তাঁর এই ‘ভবিষ্যদ্বাণী’র সপক্ষে ব্যখায় তিনি বলেছিলেন, সাধারণত সরকারের কার্যকলাপ নিয়ে জনগণের প্রচণ্ড ক্ষোভ, হতাশা, অপূর্ণ আকাঙ্ক্ষার বহিঃপ্রকাশ না থাকলে ভোটের ফল শাসকদলের অনুকূলেই যায়। তবে মোদী সরকারের বিরুদ্ধে মানুষের প্রচণ্ড ক্ষোভ রয়েছে, এমন কথা দেশের কোনও প্রান্তেই তিনি শোনেনি। ফলে এবারেও যে ক্ষমতায় মোদী সরকারই আসবে তা তাঁর কথায় একপ্রকার স্পষ্ট।

ভোট পরবর্তী হিংসায় পুরুষ শূন্য গোটা গ্রাম!

তবে সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি পোস্ট। যেখানে বিজেপির একটি চিঠির স্ক্রিনশটে দেখা যাচ্ছে যে, ভোটকুশলী প্রশান্ত কিশোরকে মুখপাত্র নিযুক্ত করেছে বিজেপি। আর সামাজিক মাধ্যমে সেই খবর প্রকাশ হতেই জোর শোরগোল পড়ে যায়। আর রাজনীতির এই পালা বদলে সকলেই স্তম্ভিত!

BJP Helpline

এরপরই পিকের জন সুরাজ পার্টি জানিয়ে দেয় যে, বিজেপির চিঠির ওই স্ক্রিনশটটি ভুয়ো। আর এই ঘটনায় আঙুল উঠেছে কংগ্রেসের দিকে। জন সুরাজ পার্টির অভিযোগ, কংগ্রেস নেতা জয়রাম রমেশ ওই ভুয়ো ছবি হোয়াটসঅ্যাপে শেয়ার করেছেন। এদিকে যখন রাহুল গান্ধী ভুয়ো খবর নিয়ে সরব তখন তাঁর দলেরই এক নেতা ভুয়ো নথি ছড়াচ্ছেন। এমনই কটাক্ষও শোনা যায়।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর