ফোন প্রেমি

সৌর বিদ‍্যুতেই চলবে চিড়িয়াখানা | জানালেন আম্বানিব্যুরো নিউজ, ১১ মার্চ:ফোনপ্রেমীদের জন্য দারুন খবর! Amazon Samsung Galaxy S23 FE 5G-তে 31 শতাংশ ছাড় দিচ্ছে! জেনে নিন বিস্তারিত:

ইংরেজি বর্ষ শেষে Samsung galaxy ফোনপ্রেমীদের জন্য দিল খুশির খবর।Amazon থেকে Samsung Galaxy S23 FE 5G স্মার্টফোন কিনলে আপনি পাচ্ছেন বড় অংকের ডিসকাউন্ট। তাই সময় নষ্ট না করে বাড়িতে বসে এই সুযোগের সদ্ব্যবহার করুন। কি বড় ঘোষণা করল Samsung galaxy জেনে নিন সবিস্তারে।

ফোন পেয়ে খুসি

 

গ্রাহকরা ক্রেডিট কার্ড এবং HDFC ব্যাঙ্কের ডেবিট কার্ডগুলিতে পেয়ে যাবেন ১০,০০০ টাকা পর্যন্ত ছাড়

Amazon এর তরফে দারুন অফার। অ্যামাজন Samsung Galaxy S23 FE 5G স্মার্টফোনে দিল বিশাল ডিসকাউন্ট। Samsung Galaxy S23 FE 5G সেটটির আসল মূল্য ৭৯,৯৯৯ টাকা। সেখানে Amazon এ আপনি ৩১% ডিসকাউন্টে ফোনটি পেয়ে যাচ্ছেন মাত্র ৫৪,৯৯৯ টাকায়। এছাড়াও রয়েছে আরও আকর্ষণীয় অফার। জেনে নিন বিস্তারিত।

 

 

অফার এবং ডিসকাউন্টঃ

দাম কমানোর পাশাপাশি, Amazon সম্ভাব্য ক্রেতাদের জন্য বিভিন্ন লোভনীয় অফার এবং সাশ্রয়ী অফার দিচ্ছে। যেমন গ্রাহকরা ক্রেডিট কার্ড এবং HDFC ব্যাঙ্কের ডেবিট কার্ডগুলিতে পেয়ে যাবেন ১০,০০০ টাকা পর্যন্ত ছাড়। শুধু তাই নয়, নো-কস্ট ইএমআই এর সাথে কোনও অতিরিক্ত সুদ চার্জ ছাড়াই আপনি এই মোবাইল ফোনটি কিনতে পারবেন।

এখানেই শেষ নয়, GST চালান এবং ব্যবসায়িক কেনাকাটার ক্ষেত্রে আপনি পেয়ে যাবেন ২৮%পর্যন্ত ছাড় (Samsung Galaxy S23 FE 5G Discount)। এছাড়াও, এক্সচেঞ্জ ডিলের ক্ষেত্রে Amazon ২৫,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে।

স্মার্টফোনের ডিসকাউন্ট

 

বর্ষ শেষে চমক amazon এ

Samsung Galaxy S23 FE হ্যান্ডসেটটিতে কী কী পাবেন আপনি?

প্রসেসর ও স্টোরেজঃ

এই স্মার্টফোনটিতে Exynos 2400 SoC প্রসেসর ব্যবহার করা হয়েছে। Samsung Galaxy S24 FE হ্যান্ডসেটে দুটি ভেরিয়েন্টের স্টোরেজ রয়েছে। একটি 8GB RAM এবং 256GB স্টোরেজ অপরটি 8GB RAM এবং 256GB স্টোরেজ।

ব্যাটারি ও ডিসপ্লেঃ

এই ফোনে আপনি একটি 4,500mAh ব্যাটারি পাবেন। সঙ্গে পাবেন 120Hz এর রিফ্রেশ রেট সহ একটি 6.4-ইঞ্চি ডায়নামিক ফুল HD+ AMOLED 2X ডিসপ্লে।

ক্যামেরাঃ

Samsung Galaxy S21 FE সেটটিতে পেয়ে যাবেন একটি ট্রিপল ক্যামেরা (Samsung Galaxy S23 FE 5G Camera)। থাকবে একটি 50MP OIS প্রাইমারি ক্যামেরা, একটি 8MP OIS 3x টেলিফটো এবং এর পিছনে একটি 12MP আল্ট্রাওয়াইড ক্যামেরা।

সৌর বিদ‍্যুতেই চলবে চিড়িয়াখানা | জানালেন আম্বানি

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর