manu-bhake

ব্যুরো নিউজ,১৩ সেপ্টেম্বর :প্যারিস অলিম্পিক্সে দুটি পদক জিতে দেশের জন্য গৌরব বয়ে এনেছেন শুটার মনু ভাকের। তার এই সফলতা দেশের ক্রীড়াঙ্গনে আলোড়ন সৃষ্টি করেছে এবং জনপ্রিয়তা ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। মনুর এই অর্জনের পর, বিভিন্ন বিজ্ঞাপন এবং পুরস্কারের সাথে সাথে তিনি একটি নতুন গাড়ি কিনেছেন, যার উপর তার নাম উজ্জ্বলভাবে লেখা রয়েছে। এই গাড়ির ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছে গাড়ি প্রস্তুতকারক সংস্থা। উল্লেখযোগ্য হল, এক শিল্পপতি প্যারিস অলিম্পিক্সে ভারতের সব পদকজয়ীকে সম্মানিত করতে তার সংস্থার গাড়ি উপহার দিয়েছেন। মনু ভাকেরও সেই সম্মানের অংশ হয়েছেন।

বাড়ছে মনুর জনপ্রিয়তা

চন্দ্রগ্রহণ: ভারত থেকে দেখা যাবে না দ্বিতীয় চন্দ্রগ্রহণ

বর্তমানে মনু ৪০টি সংস্থার বিজ্ঞাপনের মুখ হিসেবে পরিচিত। সূত্রের খবর অনুযায়ী, তিনি এখন বিজ্ঞাপনের জন্য দেড় কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন, যা অলিম্পিক্সের আগে ছিল ২০-২৫ লক্ষ টাকা। মনুর এই বিপুল জনপ্রিয়তার প্রমাণ মেলে তার সম্মাননায়ও।

এইবার পুজোতে ঘুরে আসুন পাহাড়ের কোলে কালিম্পঙের লুংসেলে

গোয়ালিয়রের জিওয়াজি ক্লাব কর্তৃপক্ষ নতুন শুটিং রেঞ্জের নাম রেখেছে মনুর নামে, যা তার অবদানের স্বীকৃতি। উদ্বোধনী অনুষ্ঠানে কেন্দ্রীয় মন্ত্রী মনুকে ভিডিও কল করে এই সম্মানের কথা জানান। জ্যোতিরাদিত্য বলেন, ‘নতুন রেঞ্জটি ১০ মিটার এয়ার পিস্তল এবং ১০ মিটার এয়ার রাইফেল ইভেন্টের উপযোগী করে তৈরি করা হয়েছে’। মনু এই সম্মান পেয়ে অত্যন্ত খুশি এবং গর্বিত, যা তার ক্রীড়া জীবনকে নতুন এক উচ্চতায় নিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর