Bharat Gaurav Train

শর্মিলা চন্দ্র, ৬ জুন : এবার তীর্থযাত্রীদের জন্য দুর্দান্ত সুযোগ। আর সেই সুযোগ করে দিচ্ছে আইআরসিটিসি।
ভাবছেন তো কি সে সুযোগ? আপনি কি বৈষ্ণোদেবী, হরিদ্বার, হৃষিকেশ, মথুরা, বৃন্দাবন এবং অযোধ্যার রাম মন্দির যাওয়ার কথা ভাবছেন? যদি না ভাবেন তাহলে একবার ভেবে দেখতেই পারেন। কারণ এবার একটা ট্রেনেই আপনি এই সমস্ত জায়গাগুলি থেকে ঘুরে আসতে পারবেন। আইআরসিটিসি-র কর্তৃপক্ষের তরফ থেকে এই বিশেষ উদ্যোগের কথা জানানো হয়েছে। বিশেষ করে উত্তরবঙ্গের পর্যটকদের কথা মাথায় রেখে তাদের এই নয়া উদ্যোগ। নিউ জলপাইগুড়ি স্টেশন থেকে আগামী ২৪ জুন রওনা দেবে ভারত গৌরব স্পেশাল ট্যুরিস্ট ট্রেন।

গরমে ঘুরে আসুন সিল্ক রুট-সহ অন্যান্য অফবিট জায়গাগুলি। খরচ-সহ রইল যাবতীয় তথ্য…

এক ট্রেনে ঘুরে আসুন ছয়টি তীর্থস্থান

এটি একটি প্যাকেজ ট্যুর। অর্থাৎ শুধু ট্রেনের বুকিংই নয়, সঙ্গে তিন বেলার খাওয়া-দাওয়া, হোটেলে রাত্রিবাস-সহ সবরকম ব্যবস্থাপনা থাকবে। এক ট্রেনেই আপনি ঘুরে নিতে পারবেন অযোধ্যা, বৃন্দাবন থেকে শুরু করে হরিদ্বার, বৈষ্ণোদেবী-সহ একাধিক তীর্থস্থান, এমনটাই জানিয়েছেন আইআরসিটিসি গুয়াহাটির সিনিয়র এক্সিকিউটিভ বিশ্বরঞ্জন সাহা। কেউ চাইলে নিরামিষ খাবারও পাবেন। এছাড়া পর্যটকদের চিকিৎসার প্রয়োজনের কথা মাথায় রেখে ট্রেনে প্যারামেডিকেল স্টাফ থাকবে বলেও জানান আইআরসিটিসি গুয়াহাটির সিনিয়র এক্সিকিউটিভ বিশ্বরঞ্জন সাহা।

BJP Helpline

প্যাকেজে নন এসিতে পার হেড খরচ ১৭ হাজার ৯০০ টাকা এবং এসি থ্রি টিয়ারে পার হেড খরচ পড়বে ২৯ হাজার ৫০০ টাকা। ২৪ জুন নিউ জলপাইগুড়ি স্টেশন থেকে ভারত গৌরব স্পেশাল ট্যুরিস্ট ট্রেন ছাড়বে সকাল ১০টায়। ভ্রমণের প্যাকেজ ৮ রাত ৯ দিন। ভ্রমণের শেষে ২ জুলাই নিউ জলপাইগুড়ি স্টেশন ট্রেন ঢুকবে সন্ধে ছটায়।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর