Next-gen Maruti Swift

ব্যুরো নিউজ, ১৪ এপ্রিল: আগামী মাসে ভারতের জন্য Maruti Suzuki-এর পরবর্তী বড় লঞ্চ, সব নতুন Swift আসতে চলেছে৷ এই মডেলটির অভ্যন্তরীণ কোডনাম YED, পরবর্তী-জেনার সুইফট আগের মডেলের তুলনায় আরও অনেক বেশি বৈশিষ্ট্যযুক্ত হবে বলে আশা করা হচ্ছে।

বিদেশী-স্পেক সুইফটের নিরাপত্তা স্যুটে রয়েছে ছয়টি এয়ারব্যাগ

 

দুর্দান্ত ফিচারস এবং নজরকাড়া রঙের সাথে মার্কেটে লঞ্চ হয়েছে Bajaj Pulsar N160, হাতে পাবেন কত দামে?

Next-gen Maruti Swift এর হার্ডওয়্যার ডিজাইন

আসন্ন নতুন-জেনার সুইফট ইতিমধ্যেই জাপান এবং ইউরোপে লঞ্চ করা হয়েছে। তবে মনে করা হচ্ছে, এর অভ্যন্তরীণ স্পেসটি ভারতের নতুন Baleno, Fronx এবং Brezza মডেলগুলির মতোই হবে। এটিতে গ্লোবাল-স্পেক সুইফট এলইডি হেডলাইট এবং টেল-লাইট, এলইডি ডিআরএল, 16-ইঞ্চি অ্যালয় হুইল, স্বয়ংক্রিয় জলবায়ু নিয়ন্ত্রণ, উইং মিরর, অটো হেডল্যাম্প, ওয়্যারলেস অ্যাপল কারপ্লে সহ একটি ফ্রি-স্ট্যান্ডিং 9-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম রয়েছে।

Next-gen Maruti Swift এর সুরক্ষা এবং অভ্যন্তরীণ বৈশিষ্ট্য

এছাড়াও বিদেশী-স্পেক সুইফটের নিরাপত্তা স্যুটে রয়েছে ছয়টি এয়ারব্যাগ, টায়ার প্রেশার মনিটর, EBD সহ ABS এবং ব্রেক অ্যাসিস্ট, ইলেকট্রনিক স্টেবিলিটি প্রোগ্রাম, হিল হোল্ড কন্ট্রোল এবং সেইসাথে ADAS ফিচারস যেমন লেন কিপিং অ্যাসিস্ট, ব্লাইন্ড স্পট মনিটর, অ্যাডাপটিভ ক্রুজ কন্ট্রোল। তবে নতুন সুইফ্টটি বর্তমান মডেলের তুলনায় 15 মিমি লম্বা, 40 মিমি সরু এবং 30 মিমি লম্বা। তবে হুইলবেসটি 2,450 মিমি একই রয়ে গেছে।

Next-gen Maruti Swift এর লঞ্চিং ডেট এবং দাম

মারুতি সুজুকি এখনও পরবর্তী প্রজন্মের সুইফটের জন্য আনুষ্ঠানিক লঞ্চের তারিখ প্রকাশ করেনি। তবে আশা করা হচ্ছে, এটি কয়েক মাসের মধ্যে লঞ্চ হবে। মারুতি সুইফটের দাম বর্তমানে 5.99 লক্ষ-9.03 লক্ষ টাকা (এক্স-শোরুম)। তাই মনে করা হচ্ছে এটির দাম একটু বেশিই হবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর