Bajaj Pulsar N160 price

ব্যুরো নিউজ, ১৩ এপ্রিল : Bajaj এর পক্ষ থেকে লাতিন আমেরিকার বাজারে Pulsar N160 এর 2024 ভেরিয়েন্ট চালু করা হয়েছে। আসন্ন মডেলটিতে বেশ কিছু পরিবর্তন করা হয়েছে। সমস্ত পরিবর্তনগুলির মধ্যে, সবচেয়ে আকর্ষণীয় হল এই মডেলটিতে দুটি নতুন রঙের বিকল্প যুক্ত করা হয়েছে। যেগুলি দেখতে বেশ নজরকাড়া।

Bajaj Pulsar N160 মডেলের দাম কত?

 

Bajaj Pulsar N160 মডেলের রঙের ভেরিয়েন্ট

এর মধ্যে একটি হল ফুয়েল ট্যাঙ্কের এক্সটেনশন, টেইল এবং হেডল্যাম্প কাউলে সূক্ষ্ম লাল রেখা সহ গাঢ় নীল এবং রূপালী শেডগুলির একটি চকচকে ডুয়াল-টোন ভেরিয়েন্ট। অপরটি হল একটি ধূসর রঙের ফুয়েল ট্যাঙ্ক এবং ফ্রন্ট ফেন্ডার সহ সবুজ ট্যাঙ্ক এক্সটেনশন, হেডল্যাম্প এবং টেল, সবই ম্যাট ফিনিশের মধ্যে রয়েছে।

আয়কর রিটার্ন জমা করেছেন তো? না করলে সাবধান

Bajaj Pulsar N160 মডেলের হার্ডওয়্যার ডিজাইন

ভারতের অন্যান্য বিশেষ বাইকগুলির মতোই, পালসার N160 তেও একটি নতুন ডিজিটাল কনসোল রয়েছে। এটিতে ফোন কল এবং মেসেজিংয়ের অ্যাক্সেস দেওয়ার জন্য ব্লুটুথ সংযোগ সহ একটি LCD ড্যাশ রয়েছে। এছাড়াও, এই মডেলটিতে স্ট্যান্ডার্ড হিসাবে একটি ডুয়াল-চ্যানেল ABS সেটআপও পাবেন।

Bajaj Pulsar N160 মডেলের ইঞ্জিন পাওয়ার, হর্স পাওয়ার, টর্ক পাওয়ার ও কার্ব ওয়েট

এই বাইকটিতে একটি 164.82cc, সিঙ্গেল-সিলিন্ডার, এয়ার/অয়েল-কুলড ইঞ্জিন পাবেন। এই ইঞ্জিনটি সর্বোচ্চ 15.68bhp হর্স পাওয়ার এবং 14.65Nm টর্ক পাওয়ার জেনারেট করবে। এতে রয়েছে একটি পাঁচ-স্পীড গিয়ারবক্স। এর কার্ব ওয়েট হল 152 কেজি এবং জ্বালানী ট্যাঙ্কের ক্ষমতা 14 লিটার। এতে 17-ইঞ্চি চাকার উপর টেলিস্কোপিক ফর্ক এবং একটি মনোশক পাবেন। ব্রেকিং এর উভয় প্রান্তে একটি একক ডিস্ক রয়েছে।

Bajaj Pulsar N160 মডেলের দাম

Bajaj Pulsar N160-এর দাম 1.33 লক্ষ (প্রাক্তন শোরুম) টাকা এবং এই মডেলটির সাথে Hero Xtreme 160 4V, Suzuki Gixxer, TVS Apache RTR 160 4V, এবং Yamaha FZ FI ইত্যাদি মডেলগুলির দমদার প্রতিযোগীতা চলবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর