neeraj chopra

ব্যুরো নিউজ,১৮ সেপ্টেম্বর:ভারতের অলিম্পিক সোনার ছেলে নীরজ চোপড়ার ভক্তের সংখ্যা দিন দিন বাড়ছে। এখন তার ফ্যান ফলোয়িং শুধু ভারতেই সীমাবদ্ধ নেই, বরং বিদেশেও ছড়িয়ে পড়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত একটি ভিডিওতে এই জনপ্রিয়তার চিত্র ফুটে উঠেছে।ভিডিওতে দেখা যাচ্ছে, এক ইউরোপীয় ভক্ত নীরজের কাছে তার মোবাইল নম্বর চাওয়ার চেষ্টা করছেন। সেই সময় নীরজ চোপড়া ভক্তদের  অটোগ্রাফ দিচ্ছিলেন । তিনি ইতিমধ্যেই দুবার অলিম্পিক পদক জিতেছেন । একটি মেয়ের সাথে ছবি তোলার পর, হঠাৎই আরেকটি মেয়ে এসে তার কাছে মোবাইল নম্বর চায়।

কালীঘাট বৈঠক: জুনিয়র ডাক্তারদের দাবির প্রেক্ষাপট

প্রশংসার ঝড় অব্যাহত আছে

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়ে উঠছে, এবং নীরজের নম্রতা ও শালীনতা মানুষের মনে আবারও জায়গা করে নিয়েছে। এক্স হ্যান্ডলে  এই ভিডিওটি পোস্ট হওয়ার পর এটি ৫ লক্ষেরও বেশি ভিউ পেয়েছে, এবং শত শত কমেন্টও এসেছে। যদিও ভিডিওটি কখন এবং কোথায় শুট করা হয়েছে তা নিশ্চিত নয়, তবে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা মনে করছেন যে, এটি বেলজিয়ামের ব্রাসেলসে ডায়মন্ড লিগের ফাইনালের পরে ঘটেছে। সেই ফাইনালে নীরজ মাত্র ১ সেন্টিমিটার দূরে থেকে সোনার পদক মিস করেছিলেন।এমন একটি সময়ে নীরজের প্রবেশ, যখন তিনি ভাঙা হাত নিয়ে ফাইনালে গিয়েছিলেন, তাতে সবাই বিস্মিত। শনিবার, ১৪ সেপ্টেম্বর গভীর রাতে, নীরজ ডায়মন্ড লিগের ফাইনালে প্রবেশ করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় তার এই সাহসিকতার জন্য ভক্তরা তাকে প্রশংসা করতে ভোলেননি। নীরজ নিজেও সোশ্যাল মিডিয়ায় তার ভাঙা হাতের কথা শেয়ার করেছেন, এবং সেই থেকে প্রশংসার ঝড় অব্যাহত আছে।

সুপ্রিম কোর্টে নিরাপত্তা নিয়ে প্রশ্ন: চুক্তিভিত্তিক কর্মীদের ব্যবহার নিয়ে প্রধান বিচারপতির উদ্বেগ

নীরজ চোপড়ার জনপ্রিয়তা শুধু তার ক্রীড়া দক্ষতার জন্য নয়, বরং তার বিনম্রতা এবং ভক্তদের প্রতি ভালোবাসার জন্যও। বিদেশে তার ভক্তদের এই আগ্রহ জানান দিচ্ছে যে, তিনি সত্যিই একজন বিশ্বজনীন আইকন। ভিডিওটি শেয়ার করার পর থেকে, নীরজের প্রতি ভক্তদের আগ্রহ বাড়ছে, এবং তারা তার সাফল্যে তার ভক্তরা গর্বিত।নীরজের এই জনপ্রিয়তা এবং সাহসী মানসিকতা আগামী দিনে আরও অনেককে অনুপ্রাণিত করবে বলে আশা করা হচ্ছে। আশা করা যায়, তিনি ভবিষ্যতে আরও বড় সাফল্য অর্জন করবেন এবং নতুন ভক্তদের হৃদয়ে জায়গা করে নেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর