Nargis Fakhri

শর্মিলা চন্দ্র, ২৯ মে  : ‘অ্যানিমেল’ ছবির কথা নিশ্চয়ই এখনও দর্শকদের মনে আছে। রণবীর কাপূর অভিনীতি এই ছবি বক্স অফিসে ভালো সাফল্য পেলেও সমালোচনার মুখে পড়তে হয়েছিল পরিচালক সন্দীপ রেড্ডিকে ভাঙ্গাকে। এই ছবিতে পুরুষত্বের উগ্রতাকে বেশি করে ফুটিয়ে তোলা হয়েছে বলেও সমালোচকদের বিতর্কের মুখে পড়তে হয়েছিল পরিচালককে। শুধু তাই নয় এই সিনেমা নাকি নারীবিদ্বেষী। এই তকমাও জুটেছিল ‘অ্যানিমেল’ ছবির কপালে। তবে শুধুই যে এই সিনেমা নিয়ে বিতর্কের দানা বেঁধেছিল তাও কিন্তু নয়। পরিচালক সন্দীপ রেড্ডির ভাঙ্গার এই কাজ কারওর কারওর কাছে দারুণ লেগেছিল। এককথায় ইউনিক বললেও হয়তো ভুল হবে না। আর সেই তালিকায় ছিলেন অভিনেত্রী নার্গিস ফাখরি।

গরমে তেল-মশলার খাবার এড়াতে খেতে পারেন ডালবাহার

আগামীদিনে পরিচালকের সঙ্গে কাজের ইচ্ছাপ্রকাশও করেছেন

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী নার্গিস ফাখরি জানিয়েছেন, ‘অ্যানিমেল’ ছবিটি তাঁকে মুগ্ধ করেছে। পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার কাজ তাঁর বেশ পছন্দ্ও হয়েছে। ভবিষ্যতে তিনি পরিচালকের সঙ্গে কাজ করতে চান বলেও ইচ্ছেপ্রকাশ করেছেন। রণবীর কাপূর অভিনীত চরিত্রটি সিনেমায় পরিচালক খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন বলেই জানান এই অভিনেত্রী। তাঁর বক্তব্য, রণবীর কাপূরের চরিত্রের মাধ্যমে পরিচালক পৌরষত্বের উগ্রতাকে যেভাবে ফুটিয়ে তুলেছেন তা তাঁকে মুগ্ধ করেছে। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘কী অসাধারণভাবে চরিত্রগুলো তৈরি করেছেন তিনি (সন্দীপ)। এমনকি নারীদের চরিত্রগুলোও দারুণ।মুখ্য চরিত্রে না হলেও, নারীদের চরিত্রগুলো বেশ শক্তিশালী ছিল।’

নার্গিস ফাখরি ‘রকস্টার’ ছবির হাত ধরেই বড় পর্দায় ডেবিউ করেন। রণবীর কাপুরের বিপরীতে সিনেমায় অভিনয় করে দর্শকের মন জয় করেছিলেন অভিনেত্রী। এর পর ‘ঢিশুম’, ‘ম্যায় তেরা হিরো’, ‘ফাটা পোস্টার নিকলা হিরো’, ‘হাউসফুল’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী নার্গিস ফাখরিকে। আগামীদিনে কোন ছবিতে তাঁকে দেখা যাবে সেই বিষয় স্পষ্টভাবে কিছু না জানালেও অভিনেত্রী যে সন্দীপে মজেছেন তা বলার অপেক্ষা রাখে না।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর