Narendra Modi, X Handle Followers

ব্যুরো নিউজ,১৪ জুলাই: একের পর এক মোদীর মুকুটে উঠছে নয়া পালক। ইতিমধ্যেই ২০২৪ এর লোকসভা নির্বাচনে বিরোধীদের বহু প্রচেষ্টাকে ব্যর্থ করে দিয়ে তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হিসেবে দিল্লির মসনদে আসীন হয়েছেন নরেন্দ্র মোদী। একক সংখ্যাগরিষ্ঠতা না থাকলেও দেশে বৃহত্তম রাজনৈতিক দল বিজেপি। ফলে পরপর তিনবার প্রধানমন্ত্রী হওয়ার রেকর্ডের সঙ্গে সঙ্গে মোদীর ক‍্যারিশমা যে একেবারেই মিলিয়ে যায়নি, তা স্পষ্ট হয়ে উঠেছে। এরপরে দেখা গেল, আরো একটি ইতিহাস রচনা হয়ে গেল।

ঝোপ বুঝে কোপ!নজরে রাখুন এই কয়েকটি কোম্পানির শেয়ার

কাদের পিছনে ফেলে দিলেন মোদী?

বিশ্বের তাবড় তাবড় রাষ্ট্রনেতাদের পিছনে ফেলে দিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) ফলোয়ার সংখ্যা দাঁড়ালো ১০ কোটিতে। মোদীর ফলোয়ার সংখ্যা এক্স হ‍্যান্ডেলে ১০ কোটি ছাড়িয়ে যাওয়ার পর পরিসংখ্যানে দেখা যাচ্ছে, বিশ্বের সমস্ত রাষ্ট্রনেতাদের থেকে কয়েক কদম এগিয়ে গিয়েছেন মোদী। বর্তমানে আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেনের ফলোয়ার সংখ্যা ৩ কোটি ৮১ লক্ষ। বহু বিখ্যাত খেলোয়াড়, থেকে শুরু করে সেলিব্রিটি, রাষ্ট্রনায়ক সকলকেই পিছনে ফেলে দিয়ে মোদীর ফলোয়ার সংখ্যা ১০ কোটি ছাড়িয়ে গিয়েছে।

এইভাবে লটারির টিকিট কাটুন, পিছন ফিরে তাকাতে হবে না, জেনে নিন গোপন টিপস

এক্ষেত্রে জেনে রাখা দরকার, মোদীর এক্স হ্যান্ডেলে সাধারণ মানুষের কোনো প্রশ্ন থাকলে তার জবাবও তিনি দেন। বিভিন্ন কর্মসূচির কথা পোস্ট করেন। ফলে বিজেপি উচ্ছ্বসিত হয়ে এক্স হ্যান্ডেলে পোস্ট করেছে। সেখানে লিখেছে, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ফলোয়ার সংখ্যা ৭৪ লক্ষ। রাহুল গান্ধীর ফলোয়ার ২ কোটি ৬৪ লক্ষ। ইন্ডিয়া জোটের সমস্ত বড় বড় নেতাদের ফলোয়ার সংখ্যা এক সঙ্গে মিলিয়ে ৯ কোটি ৫০ লক্ষ। ফলে নতুন এই মাইলফলক স্পর্শ করার পর সকলকে ধন্যবাদ জানিয়ে পোস্ট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর