Nandigram issue

লাবনী চৌধুরী, ২৪ মে : বুধবার রাত থেকেই উত্তপ্ত হয়ে ওঠে নন্দীগ্রামের পরিস্থিতি। মূলত বিজেপি মহিলা কর্মীর ‘খুন’-এর ঘটনায় রণক্ষেত্র হয়ে ওঠে নন্দীগ্রাম। গাছের গুড়ি ফেলে পথ অবরোধ। জ্বালিয়ে দেওয়া হয় দোকান। এমনকি নন্দীগ্রাম থানার সামনে চলে বিক্ষোভ। পরিস্থিতি সামলাতে নামানো হল RAF, কেন্দ্রীয় বাহিনী। এমনকি লাঠিপেটাও করে পুলিশ। আর এ নিয়ে সুর চড়ান বিরোধী দলনেতা। এমনকি থানায় পৌঁছেও ঝড় তোলেন শুভেন্দু অধিকারী।

হাইকোর্টের নির্দেশ একতরফা! বিজ্ঞাপন মামলায় সুপ্রিম কোর্টে বিজেপি

অভিযোগ, বিজেপি- তৃণমূলের ঝামেলার মাঝে ছেলেকে বাঁচাতে এসে। তৃণমূলের হামলায় মারা যান রথিবালা নামে ওই মহিলা। এও অভিযোগ, ওই মহিলার মাথায় বাড়ি মারা হয়। আর তাতেই তিমি সংজ্ঞা হারান। এরপর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে খুনের অভিযোগ এনেছে গেরুয়া শিবির।

BJP Helpline

আর এবার তৃণমূলের ওপর হামলার অভিযোগ। ভেটুরিয়ায় তৃণমূল কর্মীদের মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ ওঠে। জানা যায়, গতকাল রাত ১১ টা নাগাদ নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের ভেটুরিয়া গ্রামে তৃণমূল কর্মীদের ওপর হামলা চালায় দুষ্কৃতীরা। অভিযোগ, রাস্তায় একটি চায়ের দোকানে বসেছিলেন কয়েকজন তৃণমূল কর্মী। আর তখনই তাদের ওপর বাঁশ, লাঠি এমনকি ধারালো অস্ত্র দিয়ে হামলা চালানো হয়। তবে এই ঘটনায় পদ্ম শিবিরকেই কাঠগড়ায় তুলেছে শাসকদল

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর