Nadia BJP worker injured

ব্যুরো নিউজ, ১০ জুলাই : উপনির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন জায়গার অশান্তির ছবি প্রকাশ্যে এলো। বিজেপির এজেন্টের বাড়িতে হামলা অভিযোগকে কেন্দ্র করে ধুন্ধুমার পরিস্থিতির সৃষ্টি হয়। নদিয়ার রানাঘাটের দক্ষিণ কেন্দ্রের বিজেপি এজেন্ট গৌতম বিশ্বাসের বাড়িতে ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

বিরাট কোহলির রেস্তোরাঁর নামে FIR! মধ্যরাতে কী এমন ঘটল?

পরপর হামলার ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী

উল্লেখ্য এর আগেও বিজেপির এক মহিলা এজেন্টের বাড়িতেও হামলার অভিযোগ উঠেছিল। একের পর এক হামলার ঘটনায় স্বাভাবিকভাবে আতঙ্কিত এলাকাবাসী। তাদের দাবি রাত্রি বেলা জনা ২৫ জন মুখে কালো কাপড় বেঁধে, লোহার রড নিয়ে এসে বেছে বেছে বিজেপি কর্মীদের বাড়িতেই হামলা চালাচ্ছে। একইভাবে বিজেপি এজেন্ট গৌতম বিশ্বাসের বাড়িতে হামলা চালানো হয় এবং মারধর করা হয় বলে অভিযোগ।

উপনির্বাচনে রায়গঞ্জে নজিরবিহীন ঘটনা!

BJP Helpline

হামলা প্রসঙ্গে বিজেপি এজেন্ট গৌতম বিশ্বাস বলেন, ‘আমি বাড়িতে শুয়েছিলাম। সেই সময় ঘরের চালের উপর ইট বৃষ্টি করা হয়। আমার নাম ধরে চিৎকার করছিল। গালিগালাজ করছিল। বাড়ি থেকে ডেকে এনে লোহার রড বাঁশ দিয়ে মারধর করা হয়েছে। তবে যাঁরা এসেছিলেন তাদের চিনতে পারিন।’ ‘অন্যদিকে ওই কেন্দ্রে নিজেদের পরাজয় জেনে আতঙ্কের আবহ তৈরি করছে তৃণমূল’, এমনই অভিযোগ করেন বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর