Nadda-Sukanta meeting in Delhi

ব্যুরো নিউজ, ৪ মার্চ: বাংলায় ৪২ টি আসনের মধ্যে ২০ টি আসনে প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। এখনও বাকি ২২ টি আসন। এদিকে রাজ্যে এসেছেন প্রধানমন্ত্রী। তিনি নানা প্রকল্পের উদ্বোধনের পাশাপাশি রাজনৈতিক নানা কর্মসূচীতেও যোগদান করেন, সেখান থেকেই নরেন্দ্র মোদী এ রাজ্যে ৪২টি আসনের টার্গেট বেঁধে দিয়েছে বঙ্গ বিজেপিকে। কোনও কেন্দ্রকেই আর হাল্কা ভাবে দেখলে চলবে না বঙ্গ বিজেপির। এবার খুব তাড়াতাড়ি বাকি আসন গুলিতেই প্রার্থী দিতে হবে তাদের। আজ সেই নিয়েই বৈঠকে বসছে গেরুয়া শিবির।

৭ মার্চ BJP-র মেঘা ইভেন্ট | কারা কারা যোগ দিচ্ছেন বিজেপিতে?

Advertisement of Hill 2 Ocean

গত শনিবারই লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। মোট ১৯৫ জন প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে সেদিন। এর মধ্যে বাংলার ২০ জন প্রার্থীর নাম রয়েছে। নিশীথ প্রামাণিক, মনোজ টিগ্গা, সুকান্ত মজুমদার, খগেন মুর্মু, নির্মল কুমার সাহা, শ্রীরূপা মিত্র চৌধুরী, শান্তনু ঠাকুর, অশোক কান্ডারী, অনির্বাণ গাঙ্গুলি, রথীন চক্রবর্তী, লকেট চট্টোপাধ্যায়, সৌমেন্দু অধিকারী  হিরন্ময় চট্টোপাধ্যায়,জ্যোতির্ময় সিং মাহাতো, সুভাষ সরকার, সৌমিত্র খাঁ, পবন সিং, প্রিয়া সাহার নাম। তবে লোকসভা লড়তে পবন সিং-এর নাম ঘোষণা হলেও, তিনি ভোট ময়দানে লড়বেন না বলেই জানিয়েছেন।

Nadda-Sukanta

২০ টি আসনে নাম ঘোষণা হলেও, এখনও বাকি ২২ টি আসন। এবার সেদিকেই জোর দিল বিজেপি। মনে করা হচ্ছে তৃণমূলের দখলে যে সব কেন্দ্র রয়েছে, সেই কেন্দ্রগুলিতেই বেশি জোর দিচ্ছে গেরুয়া শিবির।

আর এ নিয়েই দিল্লিতে বিজেপির সদর দফতরে আজ দুপুর ৩টে থেকে বৈঠক। উপস্থিত থাকবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ও বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। আর আজই বাকি ২২ আসনের প্রার্থী নিয়ে জোরদার বৈঠক হতে চলেছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর