MS Dhoni

পুস্পিতা বড়াল, ১ এপ্রিল: বিশাখাপত্তনমে দিল্লির বিরুদ্ধে রবিবার দলকে জেতাতে পারেননি ঠিকই। কিন্তু আপামর ক্রিকেটপ্রেমীর মন ভরে গিয়েছে মহেন্দ্র সিংহ ধোনির ব্যাটিং দেখে। ৩৭ রানের ইনিংসে ১৬ বলে দেখা গিয়েছে ‘ভিন্টেজ’ ধোনি, যিনি বলে বলে ম্যাচ শেষ করে আসতেন। রবিবার তিনি ম্যাচ শেষ করতে পারেননি বয়সের কারণে এবং আস্কিং রেট অত্যন্ত বেশি হওয়ায়। কিন্তু ক্রিকেটপ্রেমীদের পাশাপাশি স্ত্রী সাক্ষী ধোনিরও মন ভরে গিয়েছে ধোনির ইনিংস দেখে। একটি পোস্টও করেছেন তিনি ম্যাচের পর।

একটি পোস্টও করেছেন তিনি ম্যাচের পর

Advertisement of Hill 2 Ocean

অনবদ্য ফিচারস সহ শীঘ্রই লঞ্চ হতে চলেছে Peugeot 3008 SUV! সম্পন্ন হয়েছে টেস্টিং রাইডও! কী কী স্পেসিফিকেশনস?

ম্যাচ শেষ হওয়ার পর পর ধোনি ‘ইলেকট্রিক স্ট্রাইকার অফ দ্য ম্যাচ’ পুরস্কার পান। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি পোস্ট করে সাক্ষী লিখেছেন, “হাই ধোনি! বুঝতে পারিনি যে আমরা ম্যাচটা হেরে গিয়েছি।” প্রসঙ্গত, বিশাখাপত্তনমে চেন্নাই সমর্থকদের সংখ্যা ছিল চোখে পড়ার মতো রবিবার। শুধু হলুদ জার্সিরই ভিড় ছিল গ্যালারি জুড়ে।

অপরদিকে, চেন্নাইয়ের অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় ম্যাচ শেষে বলেন, “আমার মনে হয় রাচিন প্রত্যাশা অনুযায়ী খেলতে পারেনি। প্রথম দুই ম্যাচে ও ভাল শুরু দিয়েছিল। কিন্তু এই ম্যাচে পারেনি। প্রথম তিন ম্যাচে রান পাওয়ার জন্যই শেষে পিছিয়ে পড়লাম।”

এই প্রসঙ্গে তিনি আরও বলেন, “পাওয়ার প্লে-তে ওরা যে ভাবে শুরু করেছিল তার পরে দিল্লিকে ১৯১ রানে আটকাতে পেরে আমি খুশি, প্রথম ইনিংসে ব্যাটিং অনেক সহজ ছিল। কিন্তু দ্বিতীয় ইনিংসে পিচে বল পড়ে সুইং একটু বেশি হচ্ছিল। তাই আমাদের খেলতে সমস্যা হচ্ছিল। তার পরেও আমরা লড়াই করেছি। কিন্তু শেষে অনেক বেশি রান দরকার হয়ে পড়েছিল। প্রথম দিকে ভাল খেলতে পারলে হয়তো জিতে জেতাম।”

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর