more info about Sekh Sahajahan

ব্যুরো নিউজ, ২৮ এপ্রিল: বেআইনি অস্ত্র বাজারে সঙ্গে কি যোগ ছিল সন্দেশখালির বেতাজ বাদশা শাহজাহান শেখের। শুক্রবার সারাদিন সংবাদের শিরোনামে সন্দেশখালি। এদিন সিবিআই ও NSG-র যৌথ অভিযানে সরবেড়িয়ায় আবু তালেব মোল্লার বাড়িতে মিলেছে অস্ত্র ভাণ্ডারের খোঁজ মিলেছে।

কংগ্রেসে বড় ধাক্কা! ভোট আবহে পদত্যাগ দিল্লির প্রদেশ কংগ্রেস সভাপতি অরবিন্দর সিং লাভলির

বাংলাদেশের রোহিঙ্গা ক্যাম্পের সঙ্গেও কি যোগ ছিল শাহজাহানের?

অভিযানে উদ্ধার হয়েছে, বিদেশি নাইন এমএম পিস্তল। দেশি ৭ এমএম বিস্তল। দেশি-বিদেশি মিলিয়ে উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্রের সংখ্যা অন্তত ১৫। বোমা, কার্তুজও উদ্ধার হয়েছে। উদ্ধার হয়েছে বিস্ফোরক। এদিন সিবিআই ও NSG-র পাশাপাশি রোবটও নামাতে হয়েছে। বিদেশি অস্ত্র উদ্ধারের পর থেকেই আন্তর্জাতিক পাচার চক্রের সঙ্গে যোগ রয়েছে বলে ধারণা ওয়াকিহল মহলের। শাহজাহান শেখ এর মাধ্যমে কি এই আন্তর্জাতিক পাচার চক্রের সঙ্গে যোগাযোগ তৈরি হয়েছিল প্রশ্ন উঠছে। আন্তর্জাতিক সন্ত্রাসবাদী সংগঠনের সঙ্গেও কি যোগ ছিল, এমন প্রশ্নও কিন্তু উঠছে। শাহজাহানের বাংলাদেশের রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার সঙ্গে এর কী যোগ আছে? তবে কী রোহিঙ্গা অনুপ্রবেশ এবং আশ্রয় দেওয়ার ক্ষেত্রে শাহজাহান সরাসরি যুক্ত? এই প্রশ্নও কিন্তু উঠছে।

মহাদেব বেটিং অ্যাপ মামলায় গ্রেফতার অভিনেতা সাহিল খান

প্রসঙ্গত গত ৫ জানুয়ারি শাহজাহানের বাড়িতে অভিযানে গিয়ে আক্রান্ত হয়েছিলেন ইডি আধিকারিকরা। প্রশ্ন উঠছে এই বিদেশী অস্ত্র গুলি কি তখন থেকেই লুকানো ছিল? তার জন্যই কি শাহজাহান বাহিনী ইডি আধিকারিকদের আটকাতে মরিয়া হয়ে উঠেছিল? প্রশ্ন উঠছে অনেক, তদন্ত যত এগোবে উত্তরও হয়তো মিলবে। তবে উদ্ধারের ঘটনা কি কেন্দ্র করে নির্বাচনের মধ্যে জাতীয় নিরাপত্তা প্রশ্নের মুখে বলেই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর