রাশির

ব্যুরো নিউজ, ২১ অক্টোবর :সোমবার এই ৫ রাশির জাতক জাতিকাদের ভাগ্যে রয়েছে দারুন চমক। আপনিও হতে পারেন ভাগ্যবর্তী। দেখে নিন আপনার রাশি নাম রয়েছে কি না ?

আগামী ডিসেম্বরে সূর্যের গমন ধনু রাশিতে বিরাট সুখবর সমস্ত জট কাটবে এই তিন রাশির

এই ৫ রাশি কোন গুলি জানুন

মেষ রাশি

ব্যবসার দিক থেকে সোমবার দিনটি আপনার জন্য খুবই ভালো। আপনার অমীমাংসিত কোন কাজ শেষ হতে পারে। বিবাহিত পুরুষরা স্ত্রীর কাছ থেকে বিশেষ কোনো উপহার পেতে পারেন। বাবার সঙ্গে সম্পর্ক ভালো হতে পারে।

২০২৫-এও একাধিক সর্বনাশ হতে পারে এই রাশিগুলির!কারন জেনে নিন

বৃষ রাশি

আগামী সোমবার আপনার জন্য খুবই শুভ দিন। আপনি আপনার কাজের নতুন দিশা খুঁজে পাবেন।বাড়িতে কোন আনন্দ ও শুভ অনুষ্ঠান আয়োজিত হতে পারে। তবে চাকুরীজীবীরা সাবধান বসের কাছ থেকে তিরস্কারের সম্মুখীন হতে পারেন।

কর্কট রাশি

কর্কট রাশির ক্ষেত্রে আগামী সোমবার আটকে থাকা পুরনো কাজ সমাধান হওয়ার প্রবল সম্ভাবনা থাকছে। বাবার সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে এবং বাবার সাথে কোন গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা করে সমাধান সূত্র বের করতে পারেন। রাজনীতির ময়দানে।

শনির গতি পরিবর্তনে প্রভাব পড়বে তিনটি রাশিতে

ধনু রাশি

আপনার ভবিষ্যৎ নিয়ে কিছু পরিকল্পনা থাকলে তা বাস্তবায়িত হবার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার বন্ধু যেমন হতে পারে তেমনি শত্রুও তৈরি হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক আগের থেকে উন্নত হবে।

কুম্ভ রাশি

পরিবারে কোনো শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে দীর্ঘদিন পর কোন পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। নতুন কাজের উদ্যোগ তৈরি হতে পারে। তবে তাড়াহুড়ো করে কোন কাজের সিদ্ধান্ত নেবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর