mohun-bagan-vs-bengaluru-challenge

ব্যুরো নিউজ ২৮ সেপ্টেম্বর : এক দিকে পর পর দুই ম্যাচে জয়ের ধারায় বেঙ্গালুরু এফসি, অন্য দিকে প্রথম ম্যাচে ড্র করার পরে দ্বিতীয় ম্যাচে জয়ে ফিরেছে মোহনবাগান। শনিবার এই ফর্মে থাকা বেঙ্গালুরুর বিরুদ্ধে মুখোমুখি হতে যাচ্ছে বাগান। এটি চলতি মরসুমে তাঁদের প্রথম অ্যাওয়ে ম্যাচ। শ্রী কান্তিরাভা স্টেডিয়ামে কঠিন পরীক্ষার সামনে দিমিত্রি পেত্রাতোস ও জেসন কামিংসদের জন্য অপেক্ষা করছে। বেঙ্গালুরুকে হারিয়ে আইএসএলে দ্বিতীয় জয়ের লক্ষ্যে মাঠে নামবে মোহনবাগান।

তোলাবাজির অভিযোগে কান্নায় ভেঙে পড়লেন ছন্দা সরকারঃকী বললেন তিনি?

লিগ শীর্ষের দৌড়ে মোহনবাগান

গত মরসুমে আইএসএল লিগ শিল্ড জয়ের পথে মোহনবাগান বেঙ্গালুরুকে তাদের ঘরের মাঠে ৪-০ গোলে পরাজিত করেছিল। আজ ম্যাচে মোহনবাগান বিদেশি ডিফেন্ডার আলবের্তো রদ্রিগেসকে পাচ্ছে না। চোটের কারণে তিনি খেলতে পারবেন না, তাই কোচ হোসে মোলিনাকে তাঁর পরিকল্পনা নতুন করে সাজাতে হবে। সাংবাদিক বৈঠকে তিনি বলেন, “আলবের্তো বেঙ্গালুরুর বিরুদ্ধে খেলতে পারবে না। আমাদের অপেক্ষা করতে হবে এবং আমাদের হাতে খুব বেশি পরিবর্তনের সুযোগ নেই। তবে শেষ ম্যাচে যাঁরা খেলেছেন, তারা সুস্থ আছেন।”

ব্যক্তিগত জীবনকে চ্যালেঞ্জ পেছনে ফেলে নতুন রূপে নীলাঞ্জনা

মোহনবাগানের আক্রমণ ভাগ নিয়ে কোচের যথেষ্ট আশা রয়েছে। কামিংসরা গত ম্যাচে ভালো পারফরম্যান্স করেছে। মোলিনা বলেন,আমাদের হাতে চারজন আক্রমণকারী রয়েছে। তাদের মধ্যে একসঙ্গে খেলানো সম্ভব নয়, কিন্তু আমরা ঘুরিয়ে ফিরিয়ে ব্যবহার করতে পারব। জেমি ম্যাকলারেন গত ম্যাচে ১৫ মিনিট খেলেছে এবং তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।আইএসএলের ইতিহাসে মোহনবাগান ও বেঙ্গালুরুর মধ্যে মোট ন’বার মুখোমুখি লড়াই হয়েছে। এর মধ্যে মোহনবাগান ছ’বার জয়ী হয়েছে, দু’টি ম্যাচ ড্র হয়েছে এবং মাত্র একটি ম্যাচ জিতেছে বেঙ্গালুরু। পরিসংখ্যান মোহনবাগানের পক্ষে হলেও মাঠের পারফরম্যান্সই আসল। আজ কান্তিরাভায় দর্শকদের জন্য একটি উত্তেজনাপূর্ণ ম্যাচ অপেক্ষা করছে। বেঙ্গালুরুকে হারাতে পারলে মোহনবাগান লিগের দৌড়ে আরও এগিয়ে যাবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর