: mohun-bagan-injury-concerns-ahead-of-mini-derby

ব্যুরো নিউজ ৪ সেপ্টেম্বর: একদিন পরেই মহামেডানের বিরুদ্ধে আইএসএলের (ISL 2024) মিনি ডার্বিতে মাঠে নামবে মোহনবাগান। কিন্তু তার আগেই আবারও কোচ জোসে মোলিনার চিন্তার পারদ বাড়িয়েছে খেলোয়াড়দের চোট। গত ম্যাচে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে ০-৩ গোলে পরাজয়ের সঙ্গে সঙ্গে, এই পরিস্থিতি আরও খারাপ হয়েছে সাহাল আবদুল সামাদের চোটের কারণে।

বাঁশদ্রোণীতে ছাত্রের মৃত্যুঃ তৃণমূল কাউন্সিলরকে খুঁজে পাওয়া যাচ্ছে না

কোচ মোলিনার আরও এক চিন্তা

সাহাল, যিনি গত ম্যাচের দ্বিতীয়ার্ধের শুরুতে নামার কিছু সময় পরই হ্যামস্ট্রিংয়ের চোটে আক্রান্ত হন, সেই কারণে শনিবারের মহামেডান ম্যাচে খেলতে পারবেন না। যদিও তিনি বৃহস্পতিবার যুবভারতীর ট্রেনিং গ্রাউন্ডে হাজির ছিলেন, কিন্তু দলের সঙ্গে অনুশীলন করেননি। তার অনুপস্থিতি মোহনবাগানের জন্য একটি বড় ধাক্কা।অন্যদিকে, কোচ মোলিনার আরও এক চিন্তার কারণ হলো মনবীর সিং। অনুশীলনের শেষ বেলায় তার গোড়ালিতে চোট লেগেছে। তিনি কিছু সময় ফিজিওর কাছে কাটান, কিন্তু পরে মাঠ থেকে চলে যান। প্রাক্তন দল মহামেডানের বিরুদ্ধে মনবীরের খেলার সম্ভাবনা অত্যন্ত কম।তবে, সব কিছুতেই কিছুটা আশার আলো দেখাচ্ছে আলবার্তো রড্রিগেজের ফিট হয়ে ওঠা। মরশুমের শুরু থেকে চোটের কারণে মোহনবাগানের রক্ষণভাগ দুর্বল হয়ে পড়েছিল। বেঙ্গালুরু ম্যাচে আলবার্তো না থাকায় দলের রক্ষণ আরও দুর্বল হয়ে যায়। তবে এখন তিনি পূর্ণ ফিটনেস নিয়ে অনুশীলন করছেন এবং মাঠে নামার জন্য প্রস্তুত বলে জানিয়েছেন।এদিন আলবার্তো সহ অন্যান্য খেলোয়াড়রা ফিটনেস ড্রিলের পাশাপাশি পাসিং প্র্যাকটিসও করেছেন। তাদের মধ্যে গ্রেগ স্টুয়ার্টরা বিশেষভাবে মনোযোগী ছিলেন। উইং দিয়ে আক্রমণ এবং রক্ষণের প্রস্তুতিতে পুরো দমে কাজ করছেন খেলোয়াড়রা।

পুজোর ছুটিতে এইবার ঘুরে আসুন ম্যাকলাস্কিগঞ্জ

মাঠে নেমে জয়লাভের আশায় তাই মোহনবাগান প্রত্যাশিতভাবে প্রস্তুতি নিচ্ছে। দলগতভাবে সবার সহযোগিতা নিয়ে তারা এই চ্যালেঞ্জ মোকাবেলার চেষ্টা করবে। এখন দেখার বিষয় হলো, আগামী ম্যাচে এই চোট সমস্যা তাদের কতটা প্রভাবিত করে এবং তারা কতটা সফলভাবে মাঠে নামতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর