mohun-bagan-festive-spirit

ব্যুরো নিউজ ৫ সেপ্টেম্বর: মহালয়া চলে যাওয়ার পর পুজোর প্রস্তুতি শুরু হয়ে গেছে। উৎসবমুখর বাঙালি এখন থেকেই ভিড় জমাচ্ছে প্যান্ডেলে প্যান্ডেলে। এমন অবস্থায় পিছিয়ে নেই মোহনবাগানের তিন ফুটবলারও। সম্প্রতি তারা একটি বিজ্ঞাপনে ধুতি-পাঞ্জাবি পরে খাঁটি বাঙালি সাজে ধরা দিয়েছেন। বিশাল কাইথ, শুভাশিস বোস এবং দিমি পেত্রাতোস—এই তিন তারকা ফুটবলাররা এক ভিডিওতে হাজির হয়ে মোহনবাগান প্রেমীদের মন জয় করেছেন।

‘আমি হলাম মীরার দ্বিতীয় স্বামী’ এ কি বলেন শাহিদ কাপুরে!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওটি

এই ভিডিওটি SRMB TMT বারের বিজ্ঞাপন, যেখানে দেখা যায় ডিফেন্ডার শুভাশিস বোস এবং গোলরক্ষক বিশাল কাইথ দিমির জন্য অপেক্ষা করছেন। তারা নিজেদের মধ্যে কথা বলছেন দিমির দেরি নিয়ে। এমত অবস্থায় দিমি গলায় ক্যামেরা ঝুলিয়ে বাংলার ঐতিহ্যবাহী পোশাক পরে হাজির হন, যা দেখে বিশাল ও শুভাশিস অবাক হয়ে যান। এরপর দিমি জিজ্ঞেস করেন, “প্যান্ডেল হপিং হবে না?” বিশাল জবাব দেন, “হবে হবে,” আর শুভাশিস বলেন, “গুরু কী লাগছে।” ভিডিওটির শেষে বলা হয়, “বাংলার উৎসবে মেতে উঠেছে বাংলার প্রিয় দল।”মোহনবাগানের এই প্রচার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। বিশেষ করে অবাঙালি ফুটবলারদের মুখ থেকে বাংলা ভাষা শোনা নেট দুনিয়ায় আনন্দের উপলক্ষ।

পুজোর আগমনে ‘উপহার’ যাত্রীদের কথা মাথায় রেখে সিদ্ধান্ত মেট্রোর

এখন শনিবার মোহনবাগান মুখোমুখি হবে মহামেডান এসসির সঙ্গে। ISL-এর মঞ্চে এই দুই দলের প্রথম ম্যাচটি কলকাতার ‘মিনি ডার্বি’ হিসেবে পরিচিত এবং এতে সমর্থকদের মধ্যে উত্তেজনা বাড়ছে। বর্তমানে মোহনবাগান ৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দশম স্থানে রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর