Mohammad Sami is not playing in IPL

ব্যুরো নিউজ, ২২ ফেব্রিয়ারি: একদিনের ক্রিকেট বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে দেখা গিয়েছিল তাঁকে। বল হাঁতে একেবারে আগুনের মতো জ্বলে উঠেছিলেন। বোলিং-এর ভেলকি দেখিয়ে উইকেট তুলে নেওয়া তার কাছে বায়ে হাতকা খেল। আর এই বিশ্বকাপ টুর্নামেন্টেই সব থেকে কম ম্যাচ খেলে তিনি নিয়েছে সবথেকে বেশি উইকেট, গড়েছেন রেকর্ড। সেই দুরন্ত পারফর্মেন্সে তিনি জিতে নিয়েছেন অর্জুন পুরষ্কার।

চতুর্থ টেস্টে নেই বুমরা, রাহুল

কিন্তু এবারের আইপিএল খেলবেন না মহম্মদ সামি। জানা গিয়েছে, অনেক আগে থেকেই সামির বাঁ পায়ের গোড়ালিতে চোট ছিল। যার জন্য দীর্ঘ চিকিৎসাও চলেছে। এমনকি জানা গেছে, শেষ বিশ্বকাপও তিনি পায়ে চোট নিয়েই খেলেছেন। মারাত্মক ব্যথা থেকে রেহাই পেতে ম্যাচের আগে নিয়েছেন ইঞ্জেকশন। তাই এবার পায়ের চিকিৎসা করাতেই ব্রিটেন যাবেন মহম্মদ সামি। জানা গিয়েছে, সেখানে তার অস্ত্রপচার হওয়ারও সম্ভাবনা রয়েছে।

Advertisement of Hill 2 Ocean

আইপিএল-এ মহম্মদ সামি না থাকায় বড় চোট পেতে চলেছে গুজরাট। এদিকে দল ছেড়েছে অধিনায়ক হার্দিকও। ফলে এমন ২ জন তাবড় তাবড় খেলোয়াড়রা দলে না থাকায় চাপে পড়তে চলেছে গুজরাট টাইটান্স। তবে খুব একটা চিন্তার কারন নেই, কারন এবার গুজরাটকে নেতৃত্ব দেবেন ক্রিকেটার শুভমান গিল। তবে এবারের আইপিএল-এ খেলতে দেখা যাবে না সামিকে। সেই খারাপলাগাকে মনে চেপেই প্রিয় ক্রিকেটার দ্রুত সুস্থ হয়ে দেশে ফিরে আসুক এই কামনাই সামিভক্তদের। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর