MLA Mukutamani left BJP and joined Trinamool

ব্যুরো নিউজ, ৭ মার্চ: আজ ৭ মার্চ বিজেপির ‘মেঘা ইভেন্ট’। এমনই দামামা বাজিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আর সেই ইভেন্টেই বিরোধী দলনেতার হাত ধরে একাধিক নেতৃত্বের BJP তে যোগদান করার কথা উঠে আসে। তবে কে বা কারা সেদিন বিজেপিতে যোগ দেবেন তা  নিয়েই তৈরি হয়েছিল সাসপেন্স। তবে বিজেপি নেতৃত্ব দাবি করেছিল এদিন শতাধিক মানুষ তাদের সঙ্গে ভারতীয় জনতা পার্টির সঙ্গে যুক্ত হবেন। সেই মত তাপস রায়, অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নামও উঠে আসে।

একদিকে যখন বিজেপির ‘মেঘা ইভেন্ট’। অন্যদিকে নারী দিবসের আগে এই দিনই রাজপথে তৃণমূলের মিছিল। আর আজকের এই মিছিলেই বড় চমক!

 সুপ্রিম কোর্টে স্বস্তি রুজিরার | সুপ্রিম পরামর্শে মামলা প্রত্যাহার করল ED

Advertisement of Hill 2 Ocean

লোকসভা যতই কাছে আসছে ততই দল বদলের হিরিক দেখে কার্যত এক প্রকার ‘বিরক্ত’ বঙ্গবাসী। বঙ্গ রাজনীতির ময়দানে একের পর এক বড় চমক! কে যে কখন কোন উদ্দেশ্যে কোন দল ছেড়ে কোন দলে ভিড়ছেন তার হিসাব রাখতে রাখতেই একেবারে কালঘাম ছুটছে।

এরই মধ্যে বিজেপি শিবির ছাড়লেন রানাঘাট দক্ষিণের বিজেপি বিধায়ক মুকুটমণি অধিকারী। আর আজ তৃণমূলের মিছিল থেকেই তৃণমূলে যোগদান দিলেন মুকুমণি অধিকারী। এদিনের মিছিলে একেবারে সামনের সারিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পাশে পাশেই হাঁটতে দেখা যায় তাকে। মুকুটমণির কেন্দ্র রানাঘাট মূলত মতুয়াদের বড় গড়। আর সে জন্যই লোকসভার আগে তার এই ফুল বদলকে বিশেষ গুরুত্ব দিচ্ছে রাজনৈতিক বিশ্লেষকরা।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর