Mithu Chakraborty Cancer

ব্যুরো নিউজ, ১০ জুন : ক্যানসারে আক্রান্ত অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর স্ত্রী অভিনেত্রী মিঠু চক্রবর্তী। আজ ষষ্ঠ কেমো থেরাপি। কেমন আছেন অভিনেত্রী? কী বলছেন সব্যসাচী?

কারিনা-সাইফের রিসেপশনে পরিবেশনের কাজও করেছিলেন ‘পঞ্চায়েতে’র এই অভিনেতা! জানেন কে তিনি? কীভাবে উত্থান তাঁর?

বরাবরই তাঁকে মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তা সে সিনেমা হোক বা সিরিয়াল। আর মায়ের চরিত্রেই বরাবর মন কেড়েছেন তিনি। অত্যন্ত সহজ সরল ভাবেই বারবার ধরা দিয়েছেন তিনি পর্দার সামনে। অন্যান্য অনিনেতা- অভিনেত্রীদের মা হয়েছেন বটে। তবে পর্দার সামনেও নিজের দুই ছেলে গৌরব এবং অর্জুনেরও মায়ের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।

তবে অভিনেত্রী মিঠু চক্রবর্তী আক্রান্ত স্তন ক্যানসারে। আর সে কথা নিজেই জানালেন  মিঠু চক্রবর্তীড় স্বামী তথা ‘ফেলুদা’ সব্যসাচী চক্রবর্তী। সব্যসাচী জানান, অভিনেত্রির পাঁচটা কেমো থেরাপির সেশন হয়েছে। আর আজ ষষ্ঠ কেমো। আর তাই মিঠু খুবই অস্বস্তিতে রয়েছেন বলেও জানান সব্যসাচী।

সব্যসাচী চক্রবর্তী বলেন, ফেব্রুয়ারি মাসে মিঠুর অস্ত্রোপচার হয়েছে। কেমো শুরু হয়েছে মার্চ মাস থেকে। আর কেমো থেরাপি শেষ হলে এবার রেডিয়ো থেরাপি শুরু হবে।

তবে কয়েক মাস আগেই নাতি (গৌরবের পুত্র) ধীরের অন্নপ্রাসনে দেখা গিয়েছিল তাঁকে। তারপরেই তাঁর অসুস্থতার খবরও আসে। সেসময় শ্বাসকষ্টের কারনে টানা দিন কয়েক হাসপাতালে ভর্তি ছিলেন সব্যসাচী চক্রবর্তী নিজে। আর এবার তাঁর স্ত্রীয়ের অসুস্থতার কারনে যথেষ্ট চিন্তিত দেখায় সব্যসাচী চক্রবর্তীকে।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর