missing-youth-body-recovered-dankuni

ব্যুরো নিউজ ২৬: সেপ্টেম্বর ডানকুনি পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডে ঘটেছে একটি মর্মান্তিক ঘটনা। বেশ কিছুদিন ধরে নিখোঁজ যুবক অজয় দাস । বৃহস্পতিবার সকালে স্থানীয় একটি পুকুর থেকে উদ্ধার হয় তার দেহ । এই ঘটনা নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। অজয় দাস ১৬ নম্বর ওয়ার্ডের রায়পাড়ার বাসিন্দা হলেও তিনি ১৭ নম্বর ওয়ার্ডে ভাড়া বাড়িতে থাকতেন।

‘কুইন্টাল কুইন্টাল জল’ মন্তব্যে বিজেপির নিশানায় রচনা বন্দ্যোপাধ্যায়

কাজ থেকে বাড়ি ফিরলনা আর

পারিবারিক সূত্রে জানা গেছে, অজয় গত কিছুদিন আগে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। তার পরে তিনি আর বাড়ি ফেরেননি। পরিবার তাকে খুঁজে বের করতে সম্ভাব্য সমস্ত স্থানে খোঁজাখুঁজি করেন, কিন্তু তার কোন খোঁজ মেলেনি।প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে স্থানীয় বাসিন্দারা পুকুরের জলে একটি দেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য পাঠায়। বর্তমানে এই ঘটনার তদন্ত শুরু করেছে ডানকুনি থানার পুলিশ।

অপ্রতিরোধ্য ফর্মে, ইতিহাসের দিকে এক পা বার্সেলোনা

এলাকার মানুষজন এই ঘটনার দিকে নজর রাখছেন, এবং আশা করছেন পুলিশ দ্রুত অপরাধীদের খুঁজে বের করতে সক্ষম হবে। অজয় দাসের মৃত্যুর প্রকৃত কারণ জানতে চাইছেন তার পরিবারের সদস্যরাও। তারা চাইছেন যেন পুলিশ বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে।এখন সকলেই অজয়ের অকাল মৃত্যু নিয়ে উদ্বিগ্ন এবং এই ঘটনার পিছনের রহস্য উদঘাটনের অপেক্ষায় রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর