mirza bengali film

ব্যুরো নিউজ, ১৫ এপ্রিল: অনেকের কাছেই বাংল ছিবি মানে ঘ্যানঘ্যানানি- প্যানপ্যানানি ছবি। তবে বাংলা ছবির ক্ষেত্রে সেই তকমা ঘুচে গেছে অনেক আগেই। এবার তেমনই এক মশালাদার অ্যাকশান মুভি নিয়ে এল অঙ্কুশ হাজরা।

‘কপ্টারে কি সোনা ছিল?’ আয়কর তল্লাশি নিয়ে তোপ তৃণমূল সুপ্রিমোর

এতক্ষণে নিশ্ছই বুঝে ফেলেছেন কোন ছবির কথা বলছি? অঙ্কুশ হাজরা অভিনিত মির্জা। আর এটিই অঙ্কুশের প্রথম প্রযোজিত ছবি। আর তাঁর সঙ্গে রয়েছে তাঁর রিয়েল লাইফ নায়িকা ঐন্দ্রিলা সেন। বরাবরই তাদের দুষ্টু – মিষ্টি ক্যামেস্ট্রি দর্শকদের নজর কাড়ে। আর এবার দুজনকে একসঙ্গে দেখা যাবে  সিনেমার পর্দায়।

তবে ছবির ট্রেলারের দাবাং লুকে অঙ্কুশকে দেখে দর্শকদের উৎসাহ বেড়েছে অনেকটা। অনেকেই তাকে এই লুকে দেখার জন্য ছবি মুক্তির অপেক্ষার জন্য মুখিয়ে ছিলেন। আর গত ১১ এপ্রিল অবসান হয় সেই অপেক্ষার।মির্জা একটি  বাংলা বাণিজ্যিক ছবি। আর ৩ মিনিটের ট্রেলারেই তাঁর প্রমান মিলেছে। ট্রেলারে থেকে শেষ পর্যন্ত অ্যাকশন দেখা গিয়েছে।

মির্জা ট্রেলারে চমক! ছবি নিয়ে কি মত প্রযোজক-অভিনেতার?

নেপালে UPI ব্যবস্থা জনপ্রিয় করতে ময়দানে নামল PhonePe

তবে এই ছবি বানানো প্রসঙ্গে অঙ্কুশ বলেছেন, এর আগে অনেকেই তাকে বাংলা বাণিজ্যিক ছবিতে দেখতে চেয়েছেন। আর সেটা মাথায় রেখেই তিনি ‘মির্জা’ তৈরি করেছেন। তিনি এও বলেছেন যে, অনেক ক্ষেত্রে দেখা যায় হিন্দি বাণিজ্যিক ছবিগুলিতে ভালো না হলেও অনেকে তা দেখেন এবং বক্স অফিসেও রেকর্ড ফেলে। সে দিক থেকে মির্জা অনেক উন্নমানের ছবি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর