kolkata-metro-on-eid

পুস্পিতা বড়াল, ২৮ মার্চ: কলকাতা মেট্রো আসন্ন গুড ফ্রাইডের দিন এসপ্ল্যানেড থেকে হাওড়া ময়দান রুটে পরিষেবায় কিছু বদল আনল। অন্যান্য দিনের তুলনায় কম চলবে মেট্রো ছুটির দিন ছাড়া। হাওড়া ময়দান পর্যন্ত গ্রীন লাইনে ১৩০টির পরিবর্তে ১২২টি ট্রেন চালানো হবে এসপ্ল্যানেড থেকে। হাওড়া ময়দান থেকে ৬১টি এবং এসপ্ল্যানেড থেকে ৬১টি মেট্রো চলবে।

Advertisement of Hill 2 Ocean

হাওড়া ময়দান থেকে ৬১টি এবং এসপ্ল্যানেড থেকে ৬১টি মেট্রো চলবে

এই রুটে অন্যান্য কাজের দিনের মতোই সকাল ৭টা থেকে পরিষেবা শুরু হবে শুক্রবার। ১২ মিনিট অন্তর মেট্রো চলবে সকালের দিকে। তারপর মেট্রো পাওয়া যাবে ১৫ মিনিটের ব্যবধানে। ২০ মিনিটের ব্যবধানে মেট্রো চলবে দুপুরের দিকে। রাত ৯টা ৪৫ মিনিটে হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড পর্যন্ত শেষ মেট্রো ছাড়বে। এসপ্ল্যানেড থেকে হাওড়া ময়দানগামী শেষ মেট্রো ছাড়ার টাইমও একই থাকছে।

নারদ কাণ্ডে ফের ম্যাথুকে তলব! কিন্তু পাল্টা শর্ত দিলেন ম্যাথু স্যামুয়েল

অপরদিকে, শিয়ালদহ -সল্টলেক সেক্টর ফাইভ রুটে ওই দিন ১০৬টির পরিবর্তে মোট ৯০টি ট্রেন চলবে। যাত্রীরা শিয়ালদহ থেকে ৪৫টি এবং সল্টলেক সেক্টর ফাইভ থেকে ৪৫টি মেট্রো পাবেন। এই লাইনে চালানো হবে ৯০টি মেট্রো। সকাল ৬টা ৫৫ মিনিট থেকে মেট্রো পরিষেবা শুরু হবে শিয়ালদহ থেকে সল্টলেক সেক্টর ফাইভ রুটে। এই লাইনে মেট্রো চলবে ২০ মিনিটের ব্যবধানে। সকাল ৬টা ৫৫ মিনিটে শিয়ালদহ থেকে সল্টলেক সেক্টর ফাইভ পর্যন্ত পরিষেবা শুরু হবে। সকাল ৭টা থেকে সল্টলেক সেক্টর ফাইভ থেকে শিয়ালদহ রুট পর্যন্ত প্রথম মেট্রো চলবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর