Manipur CM Convoy Attack

ব্যুরো নিউজ, ৯ জুন : ফের উত্তপ্ত মনিপুর! মণিপুরের মুখ্যমন্ত্রী এন বীরেন সিংয়ের কনভয়ে হামলা। সশস্ত্র সন্ত্রাসবাদীদের হামলায় মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষী আহত হওয়ার খবর মিলেছে।

লোকসভার স্পিকার পদে কে? ওম বিড়লা নাকি নয়া মুখ?

গত বছরের এই সময়ের আগে থেকেই উত্তপ্ত হয়ে ওঠে মনিপুর। দিকে দিকে হিংসার ঘটনায় আগুন জ্বলে মণিপুরে। কুকি ও মেতেই এই দুই  সম্প্রদায়ের সংঘর্ষে অশান্তির পরিস্থিতি তৈরি হয় সেখানে। ভাঙচুর, হামলা, ধর্ষণ, খুনের মত ঘটনা শয়ে শয়ে মানুষের মৃত্যু হয়। এদিকে দিন কয়েক আগেই মণিপুরের জিরিবামে হিংসা ছড়ানোর অভিযোগ সামনে আসে। চার দিন আগে এক মুণ্ডহীন দেহ উদ্ধারের ঘটনায় ফের হিংসার পরিস্থিতি তৈরি হয়। ঘটনায় জিরিবামে প্রায় ৭০টিরও বেশি বাড়ি-সহ একাধিক সরকারি দফতরেও আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।  আর এই ঘটনার মধ্যেই সেখানকার মুখ্যমন্ত্রীর কনভয়ে ‘সশস্ত্র সন্ত্রাসবাদী’ হামলার ঘটনা ঘটে।

‘কংগ্রেসের সঙ্গে এক বিছানায় শোয়াই কাল বামেদের’, চাঁচাছোলা জবাব উদয়ন গুহর

BJP Helpline

মুখ্যমন্ত্রীর দফতর সূত্রে জানা গিয়েছে, আজ সকালেই ইম্ফল থেকে জিরিবামে যাচ্ছিলেন মুখ্যমন্ত্রী এন বীরেন সিং। তখনই ৩৭ নম্বর জাতীয় সড়কে মুখ্যমন্ত্রীর কনভয়ে উপর হামলা চালায় সন্ত্রাসবাদীরা। আর সেই সময়েই মুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা এক রক্ষীর গুলি লাগে বলে জানা গিয়েছে।

ঘটনায় নিরাপত্তারক্ষীর আহত হলেও মুখ্যমন্ত্রী এন বীরেন সিং সুরক্ষিত রয়েছেন বলেই জানা যায়।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর