mamata-banerjee-it-raid

শর্মিলা চন্দ্র, ২ এপ্রিল: লোকসভা নির্বাচনের আগে উত্তরবঙ্গে চেনা ছন্দে দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। উল্লেখ্য, ৩ এপ্রিল ভোটের প্রচারে উত্তরবঙ্গে যাওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রীর৷ কিন্তু জলপাইগুড়িতে প্রাকৃতিক দুর্যোগের কারণে রবিবার রাতেই উত্তরবঙ্গে পৌঁঁছন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার জলপাইগুড়ির চালসায় একটি চার্চে যান মুখ্যমন্ত্রী। সেখানে খ্রীস্টান সম্প্রদায়ের সঙ্গে বৈঠকও করেন। সেখানেই বৈঠক শুরুর আগে আদিবাসীদের সঙ্গে নাচের তালে পা মেলান মুখ্যমন্ত্রী। বাজান মাদল।

কি কাণ্ড! চলছিল খেলা, হঠাৎ মাঠে ‘বিরাট ফ্যান’! 

Advertisement of Hill 2 Ocean

পা মেলালেন আদিবাসীদের সঙ্গে

অন্যদিকে, এদিন চালসা থেকে ফের আরো একবার কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন কেন্দ্রকে আক্রমণ করে তিনি বলেন, উত্তরবঙ্গে এতদিন যা উন্নয়ের যা কাজ সবটাই তাঁর সরকার করেছে। এতোগুলো ট্রেন যে উত্তরবঙ্গ পেয়েছে সেটা তিনি রেলমন্ত্রী থাকাকালীনই অনুমোদন করে এসেছিলেন। এখন বিজেপি সবকিছুতেই গেরুয়া রঙ লাগাচ্ছে।

এর পাশাপাশি বিজেপি পাটচাষীদের ভুল বোঝাচ্ছে বলেও অভিযোগ করেন মুখ্যমন্ত্রী। রাজ্য সরকার পাটচাষীদের থেকে আর পাট কিনবে না, এসব বলে বিজেপি পাটচাষীদের ভুল বোঝাচ্ছে বলে জানান তিনি। কিন্তু এই সব কিছুই ভুল তথ্য বলে জানান মুখ্যমন্ত্রী। তিনি আরো জানান, এখন রাস্তা তৈরিতে পাটের ব্যবহার করা হচ্ছে
সুতরাং পাটচাষীদের চিন্তার কোন কারণ নেই বলেও আশস্ত করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি চা শ্রমিকদের জন্যও সরকার নানা রকম ব্যবস্থা করছে বলেও জানান তিনি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর