maidan movie controvarcy

ব্যুরো নিউজ, ১১ এপ্রিল : ছবি মুক্তি হওয়ার আগেই বিপাকে ‘ময়দান’। ১১ এপ্রিল অর্থাৎ আজ ছবি মুক্তির কথা। কিন্তু তার ঠিক আগেই অজয় দেবগনের ‘ময়দান’ মভি মুক্তিতে স্থগিতাদেশ দিল আদালত। ছবির নির্মাতাদের বিরুদ্ধে গল্প চুরির অভিযোগ ওঠে। আর সেই জল গড়ায় আদালত পর্যন্ত। তার পরেই  ছবি মুক্তির ক্ষেত্রে স্থগিতাদেশ দিল মাইসোর আদালত।

Advertisement of Hill 2 Ocean

কর্ণাটকের চিত্রনাট্যকার অনিল কুমারের অভিযোগ, ২০১০ সালে তিনি গল্প লিখতে শুরু করেন। ২০১৮  সালে এই বিষয়ে তিনি একটি পোস্টার পোস্ট করেন। তার পরেই বিজ্ঞাপনের পরিচালক পাশাপাশি ময়দান ছবির সহ-পরিচালক সুখদাস সূর্যবংশী তাঁকে মুম্বইয়ে ডেকে পাঠান। সুখদাস জানান যে, তিনি সে সময় পুরো চিত্রনাট্যটা তাঁকে শুনিয়ে ছিলেন। উনি ে বিষয়ে বলেছিলেন যে, আমির খানের প্রোডাকশনেই তৈরি হবে এই ছবি। কিন্তু সেটি আজ পর্যন্তও হয়ে ওঠেনি। স্ক্রিন রাইটার্স অ্যাসোশিয়েশানে অনিল কুমারের ওই চিত্রনাট্যটি রেজিস্ট্রার করা হয়। কিন্তু তারপরে আর বিষয়টি এগোয়নি।

এবার কি রাজনীতির ময়দানে নামছেন অক্ষয় কুমার? কি জানালেন অভিনেতা?

এরপর অনেকটা সময় কেটে গেছে। তিনি জানান, হঠাৎ আমি শুনেছি যে ‘ময়দান’ নামে একটি সিনেমা মুক্তি পাচ্ছে। আমি এই ছবির টিজার দেখে হতবাক। কারন এই গল্প তাই তিনি ময়দান ছবির সহ-পরিচালক সুখদাস সূর্যবংশীকে ২০১৮ সালে শুনিয়েছিলেন। তিনি এও জানান যে, তিনি তিন খানের জন্য এই গল্পের নাম রেখেছিলেন ‘পদকান্ডুকা’। চিত্রনাট্য চুরির এই অভিযোগ তুলে মহিশূর আদালতে মামলা করেন অনিল কুমার। এরপরই জি স্টুডিও এবং বনি কাপুর প্রযোজিত অজয় ​​দেবগন অভিনীত ময়দান সিনেমার মুক্তি স্থগিত করে আদালত।  ২৪ এপ্রিল এই মামলার পরবর্তী শুনানি। 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর