ব্যুরো নিউজ, ৯ এপ্রিল : সদর দরজায় কড়া নাড়ছে লোকসভা ভোট। লোকসভার প্রচার চলছে সারা ভারতবর্ষ জুড়ে। বিভিন্ন প্রার্থীরা বিভিন্ন পার্টির তরফ থেকে সকাল থেকে রাত্রি প্রচারে ব্যস্ত। পাশাপাশি, তাদের দলের কর্মীরাও বিভিন্ন প্রার্থীদের সঙ্গে পোস্টার ব্যানার, দেয়াল লিখন ও অন্যান্যভাবে প্রচার চালিয়ে যাচ্ছে।

বৃষ্টির পূর্বাভাস একাধিক জেলায়! কী বলছে হাওয়া অফিস?

Advertisement of Hill 2 Ocean

ওই যুবকের নতুন এই চুল কাটার ধরন দেখে দর্শকরাও যথেষ্ট অবাক হয়েছেন

তবে সাধারণ মানুষেরা কোনো অংশেই পিছিয়ে নেই। আজ এক টিএমসি ভক্ত মাথার চুল কাটতে সেলুনে এসে মাথার চুলের মধ্যে আঁকলো টিএমসি সিম্বল। তাঁকে এই ব্যাপারে জিজ্ঞেস করা হলে সে উত্তরে বলে যে, ‘সে এই দলটাকে এতটাই ভালবেসে ফেলেছে যে তার সম্মান রাখতে নিজের মাথাতেই টিএমটি সিম্বলকে আঁকিয়ে নিল। জোড়া ফুল মাথায় নিয়ে এখন লোকসভা ভোট অব্দি ঘুরবে এটাই তার প্রতিজ্ঞা। পার্টিকে ভালোবেসেই তার এই অভিনব প্রচেষ্টা।’

যদিও ওই কিশোরের নাম জানা যায়নি। তবে ওই যুবকের নতুন এই চুল কাটার ধরন দেখে দর্শকরাও যথেষ্ট অবাক হয়েছেন। এত সুন্দর ভাবে নিজের মাথাতেও যে দলের প্রতীক নিয়ে রাস্তা দিয়ে ঘুরে বেড়ানো যায়, সেটি দেখে নেটিজেনরাও হতবাক। ওই যুবকের স্বপ্ন হল সে যখন দেশে যাবে, ভোটের সময় সবাই তাকে তাকিয়ে দেখবে যে এরকমও চুল কাটা যায়। এই স্বপ্ন নিয়ে সে এই চুল কাটালো এবং ভোটের ঠিক আগেই সে দেশের দিকে পাড়ি দেবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর