kolkata-derby-point

ব্যুরো নিউজ ১৯ অক্টোবর : আইএসএলে ইস্টবেঙ্গল এবং মোহনবাগান মোট আটবার মুখোমুখি হয়েছে। এই ম্যাচগুলোর মধ্যে মোহনবাগান সাতটি ম্যাচে জয়ী হয়েছে, একটি ম্যাচ ড্র হয়েছে, এবং ইস্টবেঙ্গল এখনও পর্যন্ত মোহনবাগানকে হারাতে পারেনি। মোট ২৫টি গোল হয়েছে, যেখানে মোহনবাগান করেছে ২০টি এবং ইস্টবেঙ্গল মাত্র ৫টি গোল করেছে।

জীবনে সাফল্য পেতে মেনে চলুন স্বামী বিবেকানন্দর এই উপদেশ

দুই দয়েন্ট বর্তমান পয়েন্ট

গত মরশুমের আইএসএলে প্রথম লেগের ডার্বিতে দুই দল ২-২ গোলে ড্র করে। তবে সেই ম্যাচে রেফারিং নিয়ে বিতর্ক দেখা দেয়। দ্বিতীয় লেগের ডার্বিতে মোহনবাগান ৩-১ গোলে জয়ী হয়, যেখানে প্রথমার্ধে সবুজ-মেরুন দল দুর্দান্ত খেলেছিল, এবং দ্বিতীয়ার্ধে লাল-হলুদ দলকে কাঁপিয়ে দেয়।বর্তমানে আইএসএলের পয়েন্ট তালিকায় মোহনবাগান চার নম্বরে রয়েছে। তারা চারটি ম্যাচ খেলেছে, যার মধ্যে দুটি ম্যাচ জিতেছে, একটি ম্যাচে হেরেছে এবং একটি ম্যাচ ড্র করেছে, ফলে তাদের ঝুলিতে আছে সাত পয়েন্ট। আজকের ম্যাচে যদি তারা জয়ী হয়, তবে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে যেতে পারে।

প্রথম করওয়া চৌথ এ কি কাণ্ড ঘটিয়ে বসলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা

অন্যদিকে, ইস্টবেঙ্গল এখনও পর্যন্ত কোনো পয়েন্ট পায়নি। তারা চারটি ম্যাচ খেলেছে এবং সবকটি ম্যাচেই পরাজিত হয়েছে, ফলে তাদের অবস্থান পয়েন্ট তালিকার ১৩ নম্বরে। আজ যদি তারা মোহনবাগানকে হারাতে পারে, তবে তারা ১১ নম্বরে উঠতে পারবে, কিন্তু তা নির্ভর করবে বিকেলের ম্যাচের ফলাফলের উপর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর