kkr mentordwayne bravo says he will party with srk

ব্যুরো নিউজ ২৭ সেপ্টেম্বর: প্রাক্তন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার ডোয়েন ব্র্যাভো নতুন দায়িত্ব পেয়েছেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) মেন্টর হিসেবে। গৌতম গম্ভীর সরে যাওয়ার পর তিনি এই পদে দায়িত্ব গ্রহণ করেছেন। মেন্টর হিসেবে ব্র্যাভো তাঁর পরিকল্পনার কথা জানিয়েছেন এবং বলেছেন, ম্যাচ জিতে কেকেআরের মালিক শাহরুখ খানের সঙ্গে পার্টি করবেন।

পুজোয় ওপেন পোরস ঢেকে নায়িকাদের মত মেকআপ করতে চান? রইল টিপস

কার সাথে পার্টি করবে ডোয়েন ব্র্যাভো

মেন্টর হিসেবে ব্র্যাভো তাঁর পরিকল্পনার কথা জানিয়েছেন এবং বলেছেন, ম্যাচ জিতে কেকেআরের মালিক শাহরুখ খানের সঙ্গে পার্টি করবেন। আমরা ম্যাচ জিতব এবং পার্টি করব। করব, লড়ব, জিতব। আমি কেকেআর।” শুক্রবার, ব্র্যাভো সব ধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন। আন্তর্জাতিক ক্রিকেট ও আইপিএল থেকে অবসরের পর তিনি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে  নাইট রাইডার্সের হয়ে খেলতেন, যেটিও শাহরুখ খানের দল। তাই শাহরুখের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়টিও গুরুত্বপূর্ণ।এখন কেকেআর দলের প্রতি আস্থা প্রকাশ করে ব্র্যাভো বলেন, “নাইট রাইডার্স পরিবারের সকল সদস্যকে ধন্যবাদ। আমার উপর ভরসা দেখানোর জন্য কেকেআর ম্যানেজমেন্টকে ধন্যবাদ। আমি এই বিশেষ দলের সদস্য হতে পেরে খুব খুশি। নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব এবং কেকেআরের হয়ে দুর্দান্ত সময় কাটাব।এছাড়া, ব্র্যাভো তাঁর পুরনো দল চেন্নাই সুপার কিংসকেও ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেন, “চেন্নাই সুপার কিংস আমার উপর ভরসা করেছিল। তারা আমার এই সিদ্ধান্ত ভালোভাবে গ্রহণ করেছে এবং আমাকে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছে। আমি আশা করছি, আগামী প্রজন্মকে অনুপ্রাণিত করতে পারব।

আরজি কর কাণ্ডঃ দুর্গাপুজোর পর ফের আন্দোলন করবে বিজেপি

গম্ভীর গতবার কেকেআরকে মেন্টর হিসেবে চ্যাম্পিয়ন করেছিলেন, এরপর তাঁকে ভারতীয় দলের কোচ করা হয়। এই কারণে তিনি কেকেআর ছাড়তে বাধ্য হন। গম্ভীরের সঙ্গে কলকাতার দুই সহকারী কোচ, অভিষেক নায়ার এবং রায়ান টেন দুশখাতেও ভারতীয় দলের সহকারী কোচ হয়েছেন। ফলে ব্র্যাভোর পরে এবার শাহরুখের দলকে নতুন সহকারী কোচ খুঁজতে হবে।এই পরিবর্তনের মাধ্যমে কেকেআর নতুন দিগন্তে প্রবেশ করবে বলে মনে করা হচ্ছে। দলটির জন্য ব্র্যাভোর অভিজ্ঞতা অত্যন্ত মূল্যবান হবে এবং শাহরুখের দলে তাঁর আগমন নিয়ে সব মহলে আগ্রহ তৈরি হয়েছে।

https://www.youtube.com/live/6ij5t4h7bjA?si=DkMTiGAx3ooIkCXb

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর