'Kingpin' southern director in drug trafficking ring arrested

ব্যুরো নিউজ, ৯ মার্চ: দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির নামকরা পরিচালক। কিন্তু ছবি পরিচালনার আড়ালেই চালাচ্ছিলেন মাদক পাচার চক্র। যার মূলে ছিলেন ওই দক্ষিণী পরিচালক। আর তা থেকেই কয়েক হাজার কোটি টাকা ইনকাম।

সন্দেশখালি থানার ওসি বদল

জানা গিয়েছে, অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে মাদক পাচার করছিলেন পরিচালক জাফার সাদিক। সিউডোফেড্রিন নামক মাদক পাচারের সঙ্গে যুক্ত। ৪৫ দফায় মোট ৩৫০০ কেজি মাদক পাচার করেছিলেন তিনি। যার মূল্য কয়েক হাজার কোটি টাকা। আর মাদক পাচার করতে গিয়েই হাতেনাতে ধরা পড়লেন পরিচালক জাফার সাদিক। তার সঙ্গে বিপুল টাকার মাদক পাওয়া গিয়েছে। প্রায় ২০০০ কোটি টাকার মাদক-সহ পরিচালক জাফার সাদিককে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

Advertisement of Hill 2 Ocean

জানা গিয়েছে, ভারত-অস্ট্রেলিয়া-নিউজিল্য়ান্ড জুড়ে বিরাট মাদক পাচারের চক্র চালাচ্ছিলেন জাফার। আর এই চক্রের হদিশ পেতেই বিগত চার মাস ধরে জাফারের খোঁজে ময়দানে নেমেছিল এনসিবি। অবশেষে শনিবার তাঁকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

গত সপ্তাহেই একাধিক জায়গায় মাদক পাচারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়। উদ্ধার করা হয় বিপল পরিমাণ টাকার মাদক। মাদুরাইয়ে দুই রেলযাত্রী বিপুল মাদক-সহ গ্রেফতার হয়। প্রায় ১৮০ কোটি টাকার মাদক উদ্ধার হয় তাদের কাছ থেকে। এছাড়াও শ্রীলঙ্কায় পাচার করা হচ্ছিল ৬ কেজি মাদক। চেন্নাইয়ে সেই পাচারকারীকে গ্রেফতার করা হয়।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর