Kangana Ranaut ON ELECTION

ব্যুরো নিউজ, ২০ মে : ২০২৪ সালের লোকসভা নির্বাচনের পরে বলিউড ছেড়ে দেওয়ার ইঙ্গিত কঙ্গনা রানাউতের। বলি কুইন কঙ্গনা জনপ্রিয় একটি সংবাদ মাধ্যমের সঙ্গে সাম্প্রতিক সাক্ষাৎকারে এই কথা স্বীকার করেছেন। তিনি হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিকে ভুয়ো বলে মনে করে সক্রিয় রাজনীতিতে চলে যেতে পারেন বলে জানান। কঙ্গনাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে, তিনি মান্ডি আসন থেকে নির্বাচনে জয়ী হলে তিনি বলিউড ছেড়ে দেবেন কিনা। উত্তরে ইতিবাচক ইঙ্গিত দিলেন অভিনেত্রী।

কাশ্মীরে রোডশো-য়ে হামলা! এলোপাথারি ছুরির আঘাত! আহত ৩ জন

তবে কি লোকসভা নির্বাচনের পরে বলিউড ছেড়ে দেবেন অভিনেত্রী কঙ্গনা রানাউত

কঙ্গনা আরও বলেন, “চলচ্চিত্র জগৎ মিথ্যা, সেখানে সবই নকল। তারা একটি খুব ভিন্ন পরিবেশ তৈরি করে। এটি একটি নকল গ্ল্যামার জগত যা দর্শকদের আকৃষ্ট করে। এটাই বাস্তবতা। আমি খুব আবেগপ্রবণ মানুষ। আমি কখনই চাকরি করতে চাইনি, তবুও আমাকে করতে হয়েছিল। এমনকি চলচ্চিত্রগুলিতেও আমি লিখতে শুরু করি, এবং যখন আমি একটি ভূমিকা পালন করতে বিরক্ত হই, আমি পরিচালনা করি বা প্রযোজনা করি। তাই আমার খুব উর্বর মন আছে এবং আমি আবেগের সাথে জড়িত থাকতে চাই।”

নিজের শহর মান্ডি থেকে এবারের লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে রাজনীতিতে আত্মপ্রকাশ করছেন কঙ্গনা রানাউত। তিনি ভারতীয় জনতা পার্টির হয়ে প্রতিনিধিত্ব করছেন। বর্তমানে তার প্রচারে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। অভিনেতা অনুরাগ বসু পরিচালিত গ্যাংস্টার দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন কঙ্গনা। মুভিটিতে ইমরান হাশমি এবং শাইনি আহুজাকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে। ছবিটি মহেশ ভাট প্রযোজনা করেছিলেন।

কঙ্গনা কুইন, তনু ওয়েডস মনু এবং তনু ওয়েডস মনু রিটার্নসের মতো চলচ্চিত্র দিয়ে খ্যাতি অর্জন করেছিলেন বলিউড। কঙ্গনার পরিচালনায় ইমার্জেন্সি, নামক সিনেমাটি জুনে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে তা আরও বিলম্বিত হয়েছে। চলচ্চিত্রটি ১০৭৫ থেকে ১৯৭৭ সাল এই ২১ মাসের সময়ের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। ওই সময় প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী সারা দেশে জরুরি অবস্থা ঘোষণা করেছিলেন।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর