Kanchan VS Kalyan

ব্যুরো নিউজ, ১৫ মে  :  নির্বাচনের মাঝেই শ্রীরামপুরের বিদায়ী সাংসদ ও বর্তমানে উত্তরপাড়ার বিধায়কের মধ্যে তরজা তুঙ্গে। যত দিন যাচ্ছে ততই দূরত্ব বাড়ছে দুজনের। আর এখন পরিস্থিতি এমন জায়গায় দাড়িয়েছে যে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভাতেও দেখা মিলল না উত্তরপাড়ার তারকা বিধায়ক কাঞ্চন মল্লিককে। শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সভাতে দেখা গেল না তাঁকে। তৃণমূল নেত্রীর সভাতেও নেই কাঞ্চন। যাকে কেন্দ্র করে শুরু হয়েছে বিতর্ক।

প্রথমবার CAA-র অধীনে নাগরিকত্ব পেলেন ১৪ জন

নির্বাচনের মাঝেই কাঞ্চন বনাম কল্যাণ তরজা তুঙ্গে

প্রসঙ্গত, সম্প্রতি শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী প্রচারে উপস্থিত হয়েছিলেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক। সেদিন তাঁর বিরুদ্ধে অসন্তোষ প্রকাশ করে তাঁকে গাড়ি থেকে নেমে যেতে বসেন, এবং তাঁর সঙ্গে প্রচার না থাকার জন্যও বলেন কাঞ্চন মল্লিককে। এরপরই কাঞ্চন মল্লিক সেখান থেকে চলে যান। কারণ হিসেবে সেদিন তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, কাঞ্চন যেহেতু একাধিক বিবাহ করেছেন তাই তাঁকে সঙ্গে নিয়ে প্রচারে গেলে মহিলারা ভালোভাবে নিচ্ছেন না। এই ঘটনার পর কাঞ্চন মল্লিক অবশ্য বলেছিলেন, তিনি প্রার্থীর প্রচারে থাকলে কী সমস্যা, সেটা তাঁর জানা নেই। কিন্তু জনসংযোগের সময় মানুষের যথেষ্ট সাড়া পান।

যদিও এরই মাঝে ঘাটালের তারকা তৃণমূল প্রার্থী দেব তাঁর সহকর্মী ও উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিককে ঘাটালে তাঁর হয়ে প্রচারের জন্য আহ্বান জানান। কাঞ্চনও তাঁর ডাকে সাড়া দিয়ে ঘাটালে প্রচার সারেন। কিন্তু মঙ্গলবার খোদ দলনেত্রীর সভাতেই ডাক পেলেন না কাঞ্চন মল্লিক? তবে দলের সঙ্গে তাঁর দূরত্ব বাড়ছে? যদিও এই বিষয়ে কাঞ্চন মল্লিক বলেন, তাঁকে দলের তরফ থেকে কোনও আমন্ত্রণ জানানো হয়নি। তবে ভোটের আর কয়েকটা দিন বাকি, তাই এসব নিয়ে আলাদা করে তিনি ভাবতে চান না বলেও জানান তিনি। তবে ভোটের পর তাঁর বিষয়টি অন্যদিকে মোড় নেয় কিনা সেটাই দেখার।

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর