Kalimpong offbeat place

ব্যুরো নিউজ, ২৯ জুন: দৈনন্দিন জীবনের একঘেয়েমি কাটাতে ঘুরে আসতে পারেন কালিম্পং এর এই অফবিট জায়গা থেকে। এই গ্রামটির নাম হল- মাইরুং গাঁও। না খুব বেশি দূর নয়, নিউজলপাইগুড়ি থেকে মাত্র ৯০ কিমি দুরে কালিম্পং -এই রয়েছে এই ছোট্ট পাহাড়ি গ্রামটি।

ঘুরে আসি: কালিম্পংয়ের ছোট্ট গ্রাম সামথার

শিলিগুড়ি, নিউজলপাইগুড়ি বা বাগডোগরা থেকে গাড়ি বুক করে চলে আসুন মাইরুং গাঁওতে। কালিম্পং-এর আলগাড়া থেকে মাত্র ৬ কিমি দূরে এই গ্রাম। চাইলে শেয়ার গাড়ি করে চলে আসতে পারেন কালিম্পং স্ট্যান্ডে। আগে থেকে হোমস্টেতে বলে রাখুন গাড়ির জন্য। কালিম্পং স্ট্যান্ডে থেকে হোমস্টের গাড়িতেই চলে আসুন মাইরুং গাঁও।

মোদীর ‘নো টলারেন্স’ নীতির কামাল! জঙ্গিদের অর্থের জোগানের পথ বন্ধ করায় বিশ্ব দরবারে প্রশংসা ভারতের

হাতে দুই থেকে তিনটে দিনের সময় নিয়ে চলে আসতে পারেন এই নির্জন পাহাড়ি গ্রামে। এখানে এসে বন্ধু- বান্ধব বা পরিবারের সঙ্গে সময় কাটাতে নেহাত মন্দ লাগবে না। গরম কফির কাপে চুমুক দিতে দিতে হোমস্টের বারান্দায় বসে ভিউ দেখতে দেখতে জমে যাবে আড্ডা।

ঘুরে আসি: পাহাড়, জঙ্গলে মোড়া নিরিবিলি ছোট্ট পাহাড়ি গ্রাম

পেয়ে হেটে ঘুরে দেখে নিতে পারেন গ্রামটি। এখানকার মানুষের আতিথিয়তা আপনার মন কাড়বেই। যদি হাতে একটা গোটা দিন সুয় থাকে তবে গাড়ি বুক করে ঘুরে আসতে পারেন মর্গান হাউস, দুর্পিন মনাস্ট্রি, রামধুরা ভিউ পয়েন্ট, ক্যাকটাস নার্সারি, ডেলো,  লাভা, রিসপ, কোলাখামও।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর