Kakali Ghosdastidar accident

ব্যুরো নিউজ, ১৭ এপ্রিল : সামনে এলো বিরাট চাঞ্চল্যকর তথ্য। পার্টি অফিসে যাওয়ার সময় উত্তর ২৪ পরগনার বারাসতের তৃণমূল প্রার্থী কাকলি ঘোষদস্তিদার দুর্ঘটনার মুখে পড়লেন। এই প্রসঙ্গে দলীয় সূত্রে জানা গিয়েছে, তৃণমূল প্রার্থী মাথায় সামান্য চোট পেয়েছেন। ইতিমধ্যেই বারাসত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।

রাজনীতিতে আগ্রহ পরিণীতির! নিজের মুখেই বললেন সে কথা | এ কীসের ইঙ্গিত? 

তৃণমূল প্রার্থী কাকলি ঘোষদস্তিদার এই ধাক্কার জেরে মাথায় চোট পান

এই বিষয়ে জোড়াফুল শিবির জানিয়েছেন, বুধবার দুপুরে দিঘবেরিয়ার বাড়ি থেকে বেরিয়ে মধ্যমগ্রাম জেলা পার্টি অফিসে যাচ্ছিলেন কাকলি। ঘটনাটি ঘটে সেই সময়। তৃণমূলের তরফে অভিযোগ উঠেছে, কাকলির গাড়িতে একটি প্রাইভেট গাড়ি সরাসরি ধাক্কা দেয়। বিদায়ী সাংসদ এই ধাক্কার জেরে মাথায় চোট পান। তাকে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে প্রাথমিক চিকিৎসার জন্য।

কয়েক দিন আগেই প্রচার সেরে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন দমদম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সৌগত রায়। গত ৭ এপ্রিল সন্ধ্যায় সোদপুরের এইচবি টাউনের কাছেই দুর্ঘটনার কবলে পড়ে সৌগত রায়ের গাড়ি। সে সময় জানা যায়, পেছন থেকে একটি ম্যাটাডর এসে ধাক্কা মারে তার গাড়িতে। আর সেই গাড়ির ভিতরেই ছিলেন বর্ষীয়ান সাংসদ সৌগত রায়। তবে সে যাত্রায় তিনি বড় বিপদ থেকে রক্ষা পেয়েছেন। পেছন থেকে ম্যাটাডরটি এসে সাংসদের গাড়িতে ধাক্কা মারায় তাতে গাড়ির পেছনের কিছু অংশ ভেঙে যায়। কিন্তু তেমন গুরুত্বর কোনও আঘাত পাননি সাংসদ।

এরপর ফের দুর্ঘটনার কবলে কাকলি ঘোষদস্তিদার। এদিন তিনি বারাসত হাসপাতালে যাওয়ার সময় বলেন, ‘‘দলীয় কর্মসূচি ছিল। পার্টি অফিসে যাচ্ছিলাম। বাড়ি থেকে সবে বেরিয়েছি। সেই সময় একটা গাড়ি জোরে এসে আমার গাড়িতে ধাক্কা মারে। এত জোরে মেরেছে যে গাড়ির চারটে দরজাই লক হয়ে গিয়েছিল। মাথায় লেগেছে। তাই একটু দেখিয়ে নিই।’’ তবে এই ঘটনার পিছনে কোনও রাজনৈতিক উদ্দেশ্য আছে কিনা, সে বিষয়ে নিশ্চিতভাবে এখনও কিছু জানা যায়নি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর