Kajol-Prabhu devas Comeback

শর্মিলা চন্দ্র, ২৫ মে : আবারও একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন কাজল আর প্রভু দেবা। তার আবার ২৭ বছর পর। তেলেগু পরিচালক চরণ তেজ উপ্পলাপতির অ্যাকশন থ্রিলার ছবিতেই একসঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে কাজল আর প্রভু দেবাকে। এই ছবিতে আরও একটি বড় চমক রয়েছে। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে যীশু সেনগুপ্তকেও। অন্যদিকে এই অ্যাকশন থ্রিলার ছবির মাধ্যমেউ বলিউডে ডেবিউ করছেন তেলেগু পরিচালক চরণ তেজ।

কেন্দ্রীয় শ্রম দপ্তরে কর্মী নিয়োগ! বয়স, বেতন, আবেদন পদ্ধতি জানতে পড়ুন এই প্রতিবেদন

ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে যীশু সেনগুপ্তকে

বড় বাজেটের এই ছবিতে কাজল, প্রভু ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন নাসিরুদ্দিন শাহ, সংযুক্ত মেনন, আদিত্য শীল। ছবির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন হর্ষবর্ধন রামেশ্বরম। এর আগে সন্দীপ রেড্ডি বঙ্গার ‘অ্যানিমেল’ ছবির সংগীত পরিচালনা করেছেন হর্ষবর্ধন। ছবির সিনেমাটোগ্রাফার জিকে বিষ্ণু, যিনি এর আগে ‘জওয়ান’ ছবিতে কাজ করেছেন। ছবির সম্পাদক নবীন নুলি। তিনি ‘পুষ্পা ২’ ছবির সম্পাদনাও করবেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, এর আগে ১৯৯৭-এ তামিল ছবি ‘মিনসারা কানাভু’তে অভিনয় করেছিলেন কাজল ও প্রভু দেবা। হিন্দিতে ছবির নাম ছিল ‘স্বপ্নে’। কাজল, প্রভু দেবা ও অরবিন্দ স্বামীর নয়ের দশকের সেই রোম্যান্টিক ছবি আজও দর্শকদের মুগ্ধ করে। ২৭ বছর পর আবারও একই ছবিতে দেখা যাবে কাজল ও প্রভু দেবাকে। সূত্রের খবর, চরণ তেজ উপ্পালাপতি পরিচালিত ছবির নাম এখনও পর্যন্ত ঠিক না হলেও এই ছবি হাই-বাজেটের অ্যাকশন থ্রিলার মুভি হতে চলেছে বলে খবর। ইতিমধ্যে ছবির প্রথম পর্বের শ্যুটিংও শেষ হয়েছে সবকিছু ঠিক থাকলে খুব শিগগিরি ছবির ট্রিজার লঞ্চ করা হবে বলেও জানা যাচ্ছে।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর