kajol ajay

শর্মিলা চন্দ্র, ৬ জুন : কাজল-অজয় দেবগনের জুটি প্রায় কম বেশি সকলেরই পছন্দের। একটা সময় তাদের সম্পর্ক নিয়ে কম চর্চা হয়নি। সালটা ১৯৯৫। ‘গুন্ডারাজ’ ছবির সেটেই শুরু হয় দুজনের প্রেম পর্ব। এরপর আস্তে আস্তে সম্পর্ক এগিয়েছে। বিয়েও করেছেন। সন্তানও হয়েছে। যাকে বলে একেবারে সুখী দাম্পত্য জীবন। কিন্তু প্রায় আড়াই দশক সুখী দাম্পত্য জীবন কাটানোর পর অজয় দেবগনের এক সিক্রেট ফাঁস করলেন কাজল। আর সেই কারণেই নাকি হানিমুনের মাঝপথেই বাড়ি ফিরে আসতে হয়েছিল কাজলকে।

তীর্থযাত্রীদের জন্য সুবর্ণ সুযোগ দিচ্ছে আইআরসিটিসি

এত বছর পর অজয় দেবগনের সিক্রেট ফাঁস করলেন কাজল

এক সাক্ষাৎকারে কাজল জানান বিয়ের আগেই অজয় দেবগনের সঙ্গে হানিমুনের প্ল্যান করেছিলেন কাজল। সেই সময় অজয় দেবগনকে কাজল বলেছিলেন, ‘যদি সত্যিই আমাকে বিয়ে করতে চাও তাহলে আমায় মধুচন্দ্রিমায় নিয়ে যেতে হবে।’ অজয় দেবগনও নাকি তাঁর এই প্রস্তাবে রাজি হয়ে গেছিলেন। দু মাসের হানিমুন ট্রিপে মাত্র ৪০ দিনের মাথায় কাজলকে নাকি বাড়ি ফিরে আসতে হয়েছিল। আর তার কারণ ছিলেন স্বয়ং অজয় দেবগন।

কিন্তু হানিমুনের মাঝপথে বাড়ি ফিরতে হয়েছিল কেন? এই প্রসঙ্গে কাজল বলেন, ‘আসলে এই গোটা ভ্রমণপর্ব অজয়ের জন্য একটা পরীক্ষা ছিল। সঙ্গী হিসাবে অজয়কে আরও কাছ থেকে বুঝে নিতে চেয়েছিলাম। যাই হোক, মধুচন্দ্রিমার সফর চলাকালীন বোঝা গেল অজয় ভীষণ ঘরকুনো। খালি বাড়ি ফিরতে চায়। শেষমেশ মধুচন্দ্রিমার ৪০ দিনের মাথায় ও আর পারল না। এত ক্লান্ত হয়ে গিয়েছিল। আমাকে শুধু বলতে লাগল, শরীর খারাপ লাগছে। খুব ক্লান্ত লাগছে। বুঝলাম বাড়ির জন্য মন কেমন করছে অজয়ের। তাই শেষমেশ আমিও রাজি হয়ে গিয়েছিলাম। সফরের মাঝপথেই ফিরে এসেছিলাম বাড়ি।’

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর