Jawa Perak Stealth

ব্যুরো নিউজ, ১০ এপ্রিল : জাওয়া ইয়েজদি মোটরসাইকেল তাদের ফ্ল্যাগশিপ মোটরসাইকেলের নতুন স্টিলথ ভেরিয়েন্ট পেরাক লঞ্চ করেছে। একই সাথে, অ্যালয় হুইল সহ 42 ববারের দুটি ভেরিয়েন্ট চালু করা হয়েছে এবং বাইকের মুনস্টোন হোয়াইট ভেরিয়েন্টের দামও কমেছে।

ভূপতিনগর কাণ্ডে হাইকোর্টের রক্ষা কবচ পেল এনআইএ

Advertisement of Hill 2 Ocean

বাইকের মুনস্টোন হোয়াইট ভেরিয়েন্টের দামও কমেছে

Jawa Perak Stealth মডেলের হার্ডওয়্যার ডিজাইন এবং দাম

পেরাকের নতুন স্টিলথ মডেলটি ম্যাট গ্রে এবং ম্যাট ব্ল্যাক পেইন্ট স্কিমের ডুয়াল-টোনের মধ্যে পাবেন। তাছাড়া, ট্যাঙ্ক ব্যাজিং এবং ফুয়েল ফিলার ক্যাপ ব্রাস ফিনিশের সাথে সাথে একটি নতুন কুইল্টেড ট্যান সিটও রয়েছে। এছাড়াও, কোম্পানিটি তার ফুটপেগগুলিকে 155 মিমি এগিয়ে নিয়ে পেরাকের সামগ্রিক বসার অর্গনোমিক্সকেও পরিবর্তন করেছে। এই পরিবর্তনগুলি সত্ত্বেও, Perak-এর দাম আগের মতোই রয়েছে। এই মডেলটির দাম 2,13,187 টাকা (এক্স-শোরুম)।

42 Bobber Alloy Wheel এর দাম

অপরদিকে, 42 ববারের মিস্টিক কপার এবং জ্যাসপার রেড ভেরিয়েন্ট, যেগুলিতে এখনও পর্যন্ত শুধুমাত্র স্পোক হুইল পাওয়া যেতো, সেগুলিতে 2024-এ নতুন ডায়মন্ড-কাট অ্যালয় হুইলও যুক্ত করা হয়েছে৷ যদিও এই মডেলটির আগের ভেরিয়েন্টের দাম ছিল 2,18,900 টাকা। যেটি বর্তমানে পাবেন 2,19,950 টাকায়। মজার বিষয় হল, স্পোক হুইলগুলির ভেরিয়েন্টও বিক্রি করা হবে। তবে আপনাদের জানিয়ে রাখি, 42 ববারের মুনস্টোন হোয়াইট ভেরিয়েন্ট, যেটি আগে বিক্রি হয়েছিল 2,13,500 টাকায়, সেটি এখন পেয়ে যাবেন 2,09,500 (এক্স-শোরুম) টাকায়।

Jawa Perak Stealth এবং 42 Bobber Alloy Wheel এর ইঞ্জিন পারফরম্যান্স

উভয় বাইকেই একটি 334cc ইঞ্জিন পাবেন। যেটি 30.2bhp হর্স পাওয়ার এবং 32.74 Nm টর্ক জেনারেট করে। এতে একটি ছয়-স্পীড গিয়ারবক্স রয়েছে। এগুলিতে 18-17-ইঞ্চি চাকার রাইডিং পাবেন। সামনের দিকে টেলিস্কোপিক ফর্ক এবং পিছনে একটি মনোশক রয়েছে। এছাড়াও, ব্রেকিং ডুয়াল-চ্যানেল ABS সহ দুটি প্রান্তে একটি একক ডিস্কও রয়েছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর