আইএসএলে ইস্টবেঙ্গলের

ব্যুরো নিউজ ২৩ অক্টোবর : আইএসএলে ইস্টবেঙ্গলের জন্য চলতি মৌসুম একেবারেই হতাশার। ওড়িশার বিরুদ্ধে তারা তুলনামূলকভাবে ভালো খেললেও কোনো লাভ হয়নি, কারণ তারা ২-১ গোলে পরাজিত হয়েছে। কলিঙ্গ স্টেডিয়াম থেকে তারা খালি হাতে ফিরছে এবং লিগ টেবিলের সবার শেষে অবস্থান করছে। তবে কোচ অস্কার ব্রুজো হাল ছাড়তে নারাজ। সুপার সিক্সে ওঠার জন্য এখনও আশাবাদী তিনি।

আধার আপডেটের কাজ শুরু হবে এবার পোস্ট অফিসেও

ম্যাচের পর অস্কার বললেন,

কুয়াদ্রাতের বিদায়ের পর অস্কার নতুন দল নিয়ে কাজ শুরু করেছেন, কিন্তু তার প্রচেষ্টা এখনও ফলপ্রসূ হয়নি। এই ম্যাচে ইস্টবেঙ্গল বেশ কিছু সুযোগ তৈরি করলেও গোল মিস করেছে। ম্যাচের পর অস্কার বললেন, “আমরা সুন্দর ফুটবল খেলেছি এবং ওড়িশার জন্য কাজটা কঠিন করে তুলেছিলাম। তবে দুর্ভাগ্যজনকভাবে কাউন্টার অ্যাটাকে গোল খেয়ে গেলাম।” তিনি আরও উল্লেখ করেছেন যে, ম্যাচটা আমাদেরই ছিল, কিন্তু প্রথম গোলের পর আমাদের কাজ কঠিন হয়ে যায়।সামনে রয়েছে এএফসি চ্যালেঞ্জ কাপ এবং মহামেডানের বিরুদ্ধে ‘ডার্বি’। তবে সুপার সিক্সে পৌঁছানো কি সম্ভব? অস্কার মনে করেন, “সেরা ছয়ে শেষ করতে হলে ১৮ ম্যাচের মধ্যে ১০টি ম্যাচে জিততে হবে। মরশুম এখনও শুরু হয়েছে, আমরা এখনও আশা ছাড়িনি। আমাদের দলে বিশ্বাস রাখুন, আমরা ফিরে আসব।”

পুনে থেকে কলকাতায় আসা বিমানে ফের বোমার হুমকি 

তবে তথ্য বলছে অন্য কথা। ইস্টবেঙ্গল এই মরসুমে প্রথম ৬ ম্যাচের পর পয়েন্টের খাতা খুলতে পারেনি, যা খুবই লজ্জাজনক। ২০২২-২৩ মৌসুমে নর্থইস্ট ইউনাইটেডের একই রেকর্ড ছুঁয়ে ফেলেছে তারা। এমনকি ২০২০-২১ মৌসুমের পর তারা প্রথম ছয় ম্যাচের পর মাত্র ২ পয়েন্ট পেয়েছিল। এবারের অবস্থান আরও খারাপ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর