bjp-meeting-at-sandeshkhali

ব্যুরো নিউজ, ৯ মার্চ: বাংলার রাজনীতিতে বর্তমানে সন্দেশখালীর ঘটনা এক বিরাট ইস্যু হয়ে দাঁড়িয়েছে। এখন অবশ্য জেলবন্দি সন্দেশখালীর বাঘ শেখ শাহজাহান। দীর্ঘ প্রায় ৫৫ দিন ফেরার ছিলেন তিনি। অবশেষে ধরা পড়েন রাজ্য পুলিশের জালে। এখন তাঁর বর্তমান ঠিকানা নিজাম প্যালেস অর্থাৎ সিবিআইয় দপ্তরে। এরই মধ্যে এল বড়সড়ো খবর। জানা যাচ্ছে যে, সন্দেশখালীর ঘটনা নিয়ে তৈরি হতে চলেছে সিনেমা।

বড় পর্দায় দেখা যাবে সন্দেশখালীর ‘বাঘ’কে

রুপালি পর্দায় এবার দেখা যাবে শেখ শাহজাহানের কাহিনী। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ওই সিনেমার পোস্টার। শোনা যাচ্ছে, এরই মধ্যে কাস্টও নাকি ঠিক করে ফেলা হয়েছে। তবে ওই সিনেমায় কারা কারা অভিনয় করছেন সেই বিষয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।। পরিচালক সুমিত চৌধুরী এবং কেওয়ালের শেঠি সন্দেশখালি সিনেমাটির প্রযোজনা করবেন বলে খবর।

সন্দেশখালি থানার ওসি বদল

Advertisement of Hill 2 Ocean

সন্দেশখালির ঘটনা অবলম্বনে নির্মিত হতে চলা সিনেমার পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌরভ তেওয়ারি। ২০২৪ সালের আগস্ট মাস নাগাদ সিনেমার শুটিং হওয়ার কথা রয়েছে। আগামী বছর অর্থাৎ ২০২৫ সালে এই নাকি শেখ শাহজাহান এবং সন্দেশখালীর ঘটনা অবলম্বনে নির্মিত এই সিনেমা মুক্তি পাবে।

 Sandeshkhali inciden

নিজের টুইটারে চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ, সন্দেশখালীর সত্য ঘটনা অবলম্বনে তৈরি হতে চলা ছবির একটি মোশন পোস্টার শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, “পরীণ মাল্টিমিডিয়া ভয়ঙ্কর সন্দেশখালী ঘটনার উপর একটি ফিচার ফিল্ম ঘোষণা করেছে। ২০২৪ সালের আগস্টে শুরু হওয়া ছবিটি পরিচালনা করবেন সৌরভ তেওয়ারি। লিখেছেন অমিতাভ সিং এবং ইশান বাজপে। কাস্টও চূড়ান্ত করা হয়েছে। সুমিত চৌধুরী এবং কেওয়াল শেঠি ছবিটি প্রযোজনা করছেন।”

প্রসঙ্গত, যৌন হয়রানির অভিযোগ থেকে শুরু করে রেশন কেলেঙ্কারির মামলা! কোন অভিযোগটা নেই শাহজাহানের বিরুদ্ধে? এবার আসছে বাংলার বুকে ঘটে যাওয়া এই সত্য ঘটনা অবলম্বনে সিনেমা। পোস্টার দেখে বোঝাই যাচ্ছে, সিনেমার নামও রাখা হয়েছে “সন্দেশখালি”। ৮ মার্চ, আন্তর্জাতিক নারী দিবসের দিন সেই পোস্টারের ছবি সামনে এসেছে সকলের।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর