BANK JOB

ব্যুরো নিউজ, ৭ মে : ইন্ডিয়া পোস্ট পেমেন্টস ব্যাঙ্ক লিমিটেডের পক্ষ থেকে চুক্তিভিত্তিক তথ্য প্রযুক্তি আধিকারিক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। তবে তার জন্য বয়স, যোগ্যতা সহ কিভাবে আবেদন করবেন তার ধারণা থাকা প্রয়োজন। কাজের অভিজ্ঞতাও প্রয়োজন রয়েছে এক্ষেত্রে।আজকের এই প্রতিবেদনে জানুন কিভাবে IPPB ব্যাংকে যোগ্য প্রার্থীদের বেছে নেওয়া হবে।

অষ্টম শ্রেণী পাস করলেই মিলবে চাকরি! ব্যাঙ্কের এই পদে আজই আবেদন করুন, জানুন বিস্তারিত…

এই পদে কীভাবে করবেন আবেদন?

শূন্য পদের সংখ্যা :- অ্যাসোসিয়েট কনসালট্যান্ট পদে ২৮ জন, কনসালট্যান্ট পদে ২১ জন, সিনিয়র কনসালট্যান্ট পদে ৫ জন, আইটি সাপোর্ট অ্যাসোসিয়েট কনসালটেন্ট পদে ২৩ জন, আইটি সাপোর্ট কনসালট্যান্ট পদে ১৯ জন, কোর ইন্সুরেন্স সল্যুশন সিনিয়র কনসালট্যান্ট পদে ১জন, ডেটা গভর্নেন্স/ডেটা বেস অ্যাক্টিভিটি মনিটরিং সিনিয়র কনসালট্যান্ট পদে ১জন, ডিসি ম্যানেজার সিনিয়র কনসালট্যান্ট পদে ১জন, চ্যানেল লিড সিনিয়র কনসালট্যান্ট পদে ১জনকে নিয়োগ করা হবে।

আবেদনের মাধ্যম:- অনলাইনে আবেদন করতে হবে।

প্রয়োজনীয় যোগ্যতা:- IPPB তে অ্যাসোসিয়েট কনসালট্যান্ট, কনসালট্যান্ট এবং আইটি সিনিয়র কনসালট্যান্ট পদে চাকরি করতে গেলে চাকরি প্রার্থীদের কম্পিউটার সায়েন্স, ইনফরমেশন টেকনোলজি বা ইলেকট্রনিক্সে ডিগ্রি প্রয়োজন। B.E./B.Tech., MCA, BCA, বা B.Sc. থাকতে হবে।

বয়স সীমা:- ২২ থেকে ৪৫ বছর পর্যন্ত। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা ছাড় পাবেন।

আবেদন মূল্য:- SC/ST/PWD প্রার্থীদের ইনটিমেশন ফি দিতে হবে ১৫০ টাকা। অন্যান্য আবেদনকারীদের দিতে হবে ৭৫০ টাকা।

ইন্ডিয়া পোস্ট পেমেন্টস ব্যাঙ্ক নিয়োগ প্রক্রিয়া:- ইন্টারভিউ, গ্রুপ ডিসকাশন বা অনলাইন পরীক্ষার মাধ্যমে প্রার্থীদের বেছে নেওয়া হবে। উপযুক্ত যোগ্যতা এবং পূর্ব অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা অগ্রগণ্য।

IPPB অফিসিয়াল ওয়েবসাইট:- www.ippbonline.com

আবেদনের সময়সীমা:- ৪ মে সকাল ১০:০০থেকে ২৪ মে ২০২৪ ১১:৫৯ এর মধ্যে আবেদন করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর