joy

তবে কী লোকসভা ভোটের জন্য ভারত থেকে সরছে আইপিএল? সমস্ত জল্পনায় ইতি টানলেন জয় শাহ

এবার দেশে লোকসভা নির্বাচন এই মেগা টুর্নামেন্টের সঙ্গেই চলবে।

ব্যুরো নিউজ, ১৭ মার্চ, পুস্পিতা বড়াল: সোশাল মিডিয়ায় কদিন ধরেই জল্পনা ছিল,দেশ থেকে এবারেও আইপিএলের দ্বিতীয় পর্ব সরানো হতে পারে। এমনকি সংবাদমাধ্যমে প্রকাশিত কিছু রিপোর্টে এমনও লেখা হয়েছে, ‘আইপিএলের কয়েকটি দল তাদের খেলোয়াড়দের কাছ থেকে পাসপোর্ট চেয়েছে।’ তার ফলেই আরও বেড়ে গিয়েছে জল্পনা।

এখন থেকে ১৭ বছরে পা দিলেই ভোটার কার্ডের জন্য আগাম আবেদন করা যাবে! জেনে নিন বিস্তারিত:

আবারও সাত দফায় ভোট পশ্চিমবঙ্গে। বেজায় ক্ষুব্ধ জোড়াফুল শিবির!

এবার দেশে লোকসভা নির্বাচন এই মেগা টুর্নামেন্টের সঙ্গেই চলবে।

দেশ থেকে আইপিএল সরে যাওয়ার কোনও সম্ভাবনাই নেই লোকসভা নির্বাচনের জন্য। বিসিসিআই সচিব জয় শাহ সমস্ত জল্পনায় ইতি টেনে সাফ জানিয়ে দিলেন সেকথা। বোর্ড সূত্রে জানা গিয়েছে, আইপিএলের পরবর্তী পর্বের সূচি ঘোষণা করা হবে লোকসভা ভোটের সঙ্গে সামঞ্জস্য রেখে। বোর্ড সচিব জয় শাহ স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ‘তেমন কোনও সম্ভাবনাই নেই।’ পাশাপাশি, এক ক্রিকেট ওয়েবসাইটকে জয় শাহ বলেছেন,’আইপিএল দেশের মাটিতেই হবে। বিদেশে যাওয়ার সম্ভাবনা নেই।’

উল্লেখ্য, ২২ মার্চ আইপিএলের বল গড়াচ্ছে। বোর্ড ইতিমধ্যেই প্রথম আড়াই সপ্তাহের সূচি ঘোষণা করেছে। তবে এখনও ঘোষণা করা সম্ভব হয়নি তার পরের সূচি। কারণ এ বার দেশে লোকসভা নির্বাচন এই মেগা টুর্নামেন্টের সঙ্গেই চলবে। অবশ্য সেক্ষেত্রে একটা বড় ইস্যু হয়ে দাঁড়ায় ‘নিরাপত্তা’। এর আগে অনেকবার দেখা গিয়েছে লোকসভা ভোটের জন্য আইপিএল সরিয়ে নিয়ে যেতে হয়েছে দেশ থেকে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর