IPL

ব্যুরো নিউজ, ২৬ নভেম্বর: IPL-এ মুম্বই থেকে বাদ রোহিত! কী চাইছে মুম্বই ফ্র্যাঞ্চাইজি?

আন্তর্জাতিক টি-২০ থেকে অবসর নিতে পারেন রোহিত শর্মা এমনটাই শোনা যাচ্ছিল। তবে এবার রোহিত    শর্মার আইপিএল ভবিষ্য়ৎ নিয়েও শুরু হয়েছে জল্পনা। আর তা নিয়েই উদ্বেগ তৈরি হয়েছে রোহিত ফ্যানদের মধ্যে।

কমবে পৃথিবীর জনসংখ্যা! ৬ বিলিয়ন জনসংখ্যা কমবে: তথ্য

মুম্বই ইন্ডিয়ান্স থেকে বাদ পড়তে পারেন রোহিত শর্মা এমনটাই চর্চা চারদিকে! অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই বিশ্বকাপ ফাইনাল হারের পর হতাশ টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা। গত রবিবার ম্যচ শেষে এক মুখ হতাশা নিয়ে মাঠ ছাড়তে দেখা যায়। বর্তমানে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন হিটম্যান। ফের কবে মাঠে ফিরবেন তা নিয়ে কোনও নিশ্চিৎ আপডেট নেই। তবে এর মধ্যেই IPL -এ তাঁর দলে অবস্থান নিয়ে চলছে জল্পনা।

এই জল্পনা আরও মাত্রা পেয়েছে হার্দিক পান্ডিয়ার দল বদলের গুঞ্জনে। আইপিএল ২০২৪-এ একটি সম্ভাবনা তৈরি হয়েছে গুজরাত টাইটান্স থেকে মুম্বই ইন্ডিয়ান্সে আসতে পারেন হার্দিক পান্ডিয়া। রোহিতের সঙ্গে হার্দিকের ট্রান্সফার উইন্ডোতে চেঞ্জ হতে পারে বলেও জল্পনা। তবে আগামী আইপিএলের আগে দল বদল নিয়ে নিজে কোনও মন্তব্য করেননি রোহিত শর্মা।

আর এদিকে হার্দিক পাণ্ডিয়াকে দলে ফেরানোর জন্য ‘মুখীয়ে’ রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। বিগত ২ বছরে আসা নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাত টাইটান্সকে একবার চ্যাম্পিয়ন ও আরেকবার রানার্সআপ করেছেন হার্দিক। ক্রিকেট বিশেষজ্ঞদের মতে ভবিষ্যতের অধিনায়কের কথা ভেবেই হার্দিককে ফেরাতে মরিয়া মুম্বই। ইভিএম নিউজ



		

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর