iPhone battery status

ব্যুরো নিউজ, ১২ এপ্রিল: এইতো কিছুক্ষণ আগেই ১০০ পার্সেন্ট চার্জ দিলাম। এর মধ্যেই শেষ হয়ে গেলো? কি আপনারও কি মাঝে মধ্যেই এমন মনে হয়? বিশেষ করে এটি হয় আইফোন ব্যবহারকারীদের ক্ষেত্রে। যখন আপনি বেশি ঘন ঘন ফোন ব্যবহার করতে শুরু করেন ঠিক তখন থেকে এই জিনিসটি ঘটে। তবে আর চিন্তা নেই। গ্রাহকদের জন্য অ্যাপল একটি বিল্ট-ইন টুল নিয়ে এসেছে, যেটি আপনাকে আপনার ফোনের ব্যাটারির অবস্থা নিরীক্ষণ করতে সাহায্য করবে।

এবার ট্রোলের শিকার পরিণীতি! বোটক্স করেই কি এই হাল?

Advertisement of Hill 2 Ocean

গ্রাহকদের জন্য অ্যাপল একটি বিল্ট-ইন টুল নিয়ে এসেছে

এই বিল্ট-ইন টুল এর মাধ্যমে আপনি দেখতে পারবেন, কোন কোন অ্যাপের জন্য আপনার ফোনে ব্যাটারির শক্তি কমেছে, আপনার আইফোনের সামগ্রিক ব্যাটারির অবস্থা সম্পর্কেও জানতে পারবেন। এছাড়াও, নির্দিষ্ট ব্যাকগ্রাউন্ড অ্যাপের কাজ কমাতে একটি লো পাওয়ার মোডও পাবেন এই টুলের সাহায্যে। এমনকি, এমনকি আপনার একটি নতুন ব্যাটারির প্রয়োজন কিনা সেটিও নির্ধারণ করতে সাহায্য করবে এই টুলটি।

এখানেই শেষ নয়, আপনি যদি আপনার ফোন সম্পর্কিত আরও তথ্য চান সেক্ষেত্রে এই টুলটি ক্লিন ব্যাটারি, জেন ব্যাটারি, ব্যাটারি HD+ এবং ব্যাটারি লাইফ সহ তৃতীয় পক্ষের ব্যাটারি অ্যাপগুলি সহ আপনার ব্যাটারি চার্জও প্রদর্শন করবে৷ এমনকি, ব্যাটারিকে একবার সম্পূর্ণ চার্জে দীর্ঘস্থায়ী করতে সহায়তা করার জন্য টিপসও প্রদান করবে এই টুলটি।

ব্যাটারিতে কত শতাংশ চার্জ আছে কিভাবে দেখবেন?

প্রথমে, আপনি আগে হোম স্ক্রিনে দেখে নিন আপনার ব্যাটারির চার্জ দেখতে পাচ্ছেন কিনা। যেকোনো আইফোনে, চার্জিং শতাংশটি স্ক্রিনের উপরের ডানদিকে ব্যাটারি আইকনে দেখা যায়। যদি না দেখতে পারেন, তাহলে কন্ট্রোল সেন্টার প্রদর্শন করে স্ক্রিনের উপরের ডান দিক থেকে নিচের দিকে সোয়াইপ করুন। দেখবেন ব্যাটারি চার্জের পার্সেন্টেজ উপরে দেখা যাচ্ছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর