investigation-police image

ব্যুরো নিউজ,৩১ আগস্ট:ভয়ঙ্কর বিস্ফোরণে বাইক আরোহীর দেহ ছিন্নভিন্ন হয়ে গিয়েছিল। এই বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল, বহু দূর থেকে মানুষ এই বিস্ফোরণের আওয়াজ শুনতে পান। ওই বাইক আরোহীকে তড়িঘড়ি রক্তাক্ত অবস্থায় স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানকার চিকিৎসকরা বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যেতে বলেন। আর সেখানেই তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

আন্দোলনের ঝাঁজ বাড়ালেও মানুষের পাশে দাঁড়াচ্ছেন জুনিয়র ডাক্তাররা,চালু টেলিমেডিসিন পরিষেবা

ঘটনা প্রসঙ্গে বিজেপির কি দাবি?

RG Kar case:যত কান্ড সিভিকেই?ফের এক মত্ত সিভিকের কান্ড,প্রতিবাদী মিছিলে ধাক্কার অভিযোগ

এই ভয়ঙ্কর ঘটনাটি বাঁকুড়ার শালতোড়া থানার লাপাহাড়ি মোড় এর অদূরেই ঘটেছে। শুক্রবার রাতে প্রবল বিস্ফোরণের শব্দে কেঁপে উঠেছিল বাঁকুড়ার শালতোড়া থানার লা্পাহাড়ি এলাকা। যে বাইকটিতে বিস্ফোরণ হয়, সেখানে দেখা যায় দুমড়ে মুচড়ে যাওয়া অবস্থায় পড়ে রয়েছে ওই বাইক। আর তার পাশেই স্থানীয় ঝনকা গ্রামের বাসিন্দা জয়দেব মণ্ডল রক্তাক্ত অবস্থায় পড়ে কাতরাচ্ছেন। প্রথমে শালতোড়া ব্লক হাসপাতালে নিয়ে গেলে তাকে রেফার করা হয় বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে। সেখানে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। অভিযোগ উঠেছে, জয়দেব এলাকায় অবৈধ খনন কাজের জন্য ডিনামাইট নিয়ে যাচ্ছিলেন। আর সেই ডিনামাইটের ফলেই এরকম বিস্ফোরণ হয়ে থাকতে পারে।

মহিলা সাংবাদিকের দেহ ভেসে উঠলো ঢাকার একটি ঝিল থেকে

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী দাবি করেছেন, অবৈধ খনন কাজের জন্য বাইকে করে ডিনামাইটের মত ভয়ঙ্কর বিস্ফোরক নিয়ে যাওয়া হচ্ছিল। সত্যিই কি সেটা ডিনামাইটের মত বিস্ফোরক? কি উদ্দেশ্যেই বা নিয়ে যাওয়া হচ্ছিল? যদিও তদন্ত করছে পুলিশ। আর এই ঘটনার সঙ্গে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী শাসক দল তৃণমূল যোগের দাবি করেছেন। আর এই ঘটনায় ৭২ ঘণ্টার মধ্যে বিস্ফোরণের প্রকৃত তদন্ত অথবা NIAকে দিয়ে বিস্ফোরণের তদন্ত করানোর দাবিতে বাঁকুড়ার শালতোড়া চৌরাস্তা মোড়ে শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দন বাউরির নেতৃত্বে বিজেপি কর্মী সমর্থকরা পথ অবরোধ করেন। সেখানে দাবি তোলা হয়, ৭২ ঘণ্টার মধ্যে প্রকৃত তদন্ত করতে হবে। আর তা না হলে NIAকে দিয়ে এই বিস্ফোরণের তদন্ত করতে হবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর